নেট মাধ্যমে শোভন-সোহিনীর বাগদানের চর্চা, এবার প্রাক্তন স্বস্তিকার জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম! কে সেই বিশেষ মানুষ জানেন?

একটা সময় ছিল যখন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) আর অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) প্রেম নিয়ে চর্চা কম হয়নি। সম্পর্ক নিয়ে রাখঢাক পছন্দ নয় স্বস্তিকার। তাই যা ছিল, সব ছিল প্রকাশ্য। শোভন-স্বস্তিকার প্রেম ছিল খোলা বই। কিন্তু সেই প্রেম টেকেনি। দীর্ঘদিনের সম্পর্কে ইতি টেনে শোভন খুঁজে নিয়েছিলেন তাঁর নতুন প্রেমিকাকে।

কানাঘুষোয় শোনা যাচ্ছে গায়ক শোভন বর্তমানে প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে। যুগলের প্রেম এখন টলিপাড়ার হট টপিক। তবে প্রেমের গুঞ্জনের মাঝে কেমন আছেন শোভনের প্রাক্তন স্বস্তিকা? তাঁর জীবনেও কি উঁকি দিচ্ছে নতুন প্রেম?

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, এই বয়সটা তার ‘ট্রায়াল অ্যান্ড এরার’-এর নয়। আপাতত দু’বছর একটা দিনও নষ্ট করা যাবে না। তাই বর্তমানে কাজে ডুব দিয়েছেন নায়িকা। তবে নিজের ভালো লাগার মানুষকে খুঁজে পেলে প্রেম করবেন তিনি। জীবন তাঁকে শিখিয়েছে তাড়াহুড়ো করার প্রয়োজন নেই।

সমাজমাধ্যমে প্রেম জীবন নিয়ে কাঁটাছেড়া মাঝে মাঝে বিরক্তির কারণ হয় না? এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, “একদম না। আমি নিজেকে নিয়ে, নিজের জীবন নিয়ে, পরিবার নিজে ব্যস্ত। আমার স্বভাবটাই এমন। অন্যকিছুকে পাত্তা দেওয়ার অবসর কার হাতে আছে?”

আরো পড়ুন: “এটা বক্সিং এর ট্রেনিং হচ্ছে না অন্য কিছু!” রোহিতের দেওয়া ফুলকিকে বক্সিং ট্রেনিং দেখে হাসির রোল নেট দুনিয়ায়

স্বতিকার আসন্ন ছবি ‘আলাপ’। এই ছবিতে আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন স্বস্তিকা। সিনেমার গল্পে স্বস্তিকার চরিত্র সুন্দর করে সাজানো। জেন জেডের আবেগতাড়িত রূপ উঠে আসবে তাঁর চরিত্রে। ওদের ভিতরের দ্বন্দ্ব, বিরোধগুলো ধরা পড়বে। সিনেমায় তাঁর চরিত্রের নাম স্বাতীলেখা।

Back to top button