‘বয়স হচ্ছে, এখন আর এসব মানায় না’-প্রথম আইটেম নম্বরে নাচতেই কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রীলেখা মিত্র!

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। একসময় অনেক চলচ্চিত্রে প্রধান চরিত্রে দেখা মিলেছে তার। এই অভিনেত্রীর অভিনয়ের দক্ষতা দর্শকদের কাছে তাকে অত্যন্ত গ্রহণযোগ্য করে তুলেছে। বেশ কিছু ধারাবাহিকেও তার কাজ দেখেছেন দর্শক মহল। জি বাংলার একসময়ের জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল এর বিচারকের ভূমিকায় বহু বছর দেখা গিয়েছিল তাকে।

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। জীবনের বিভিন্ন ছোটো বড়ো মুহূর্তের আপডেট নিয়ে অনুরাগীদের সঙ্গে খোলামেলা আলোচনা করতেও দেখা যায় তাকে। সব দিক থেকেই বয়সের তুলনায় বেশ কিছুটা আধুনিক মনস্ক একজন মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে এইবার তিনি যা করলেন তাতে ভক্তদের নোংরা সমালোচনার শিকার হতে হলো তাকে।

Sreelekha Mitra

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রীর একটি নাচের ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিও দেখার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। এর আগে তাকে কোনো কোনো রকম আইটেম গানে নাচ করতে দেখেননি দর্শক মহল। কমার্শিয়াল হোক বা আর্ট সব ধরনের চলচ্চিত্রেই তাকে খুব সাধারণ ভাবে এবং সাবেকি পোশাকে দেখেছেন ভক্তরা। কিন্তু এই প্রথমবার সেই খোলস ছেড়ে নিজেকে বেশ সাহসী একটি চরিত্রে দর্শক মহলের সামনে উপস্থাপন করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

বয়স নাকি কোনো কিছুতেই বাধা হয়ে দাঁড়াতে পারে না, মানুষের মনের বয়স কখনই বাড়েনা এইসব উক্তিকেই বোধ হয় ব্যাস্ত রূপ দিতে চেয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি একটি আসন্ন চলচ্চিত্রয় আইটেম ডান্সার এর ভূমিকায় দেখা মিলল তার। গানের সাথে তার বয়স, এবং অঙ্গভঙ্গি একেবারেই পছন্দ করেছেন না তার অনুরাগীরা। সেই পোস্ট এর পড়েছে একাচিক হাসির রিয়্যাক্ট এবং অসংখ্য সমালোচনা মূলক মন্তব্য।

আরও পড়ুনঃ দিব্যার নোংরা চক্রান্তের শিকার হলো জ্যাস, অপহরণের মামলায় গ্রেফতার কৌশিকী মুখার্জী!

এই ভিডিওতে এক নেটিযেন মন্তব্য করেছেন, “বয়স হচ্ছে তো বোঝাই যাচ্ছে। কেনো যে এখন এইসব আজে বাজে রোল করছেন ইনি। একেবারেই ভালো লাগছে না দেখতে,” আবার একজন ব্যাক্তি লিখেছেন, “নিজেকে কি মনে করেছেন উনি? এতদিনের তিনি নিজের এত ভালো একটা ব্যাক্তিত্ব নিজের হাতেই নষ্ট করে দিচ্ছেন।” মোটকথা তার এই পদক্ষেপে মোটেই আনন্দ পাননি তার অনুরাগীরা।

Back to top button