মহানায়ক সম্মান পেলেন কোয়েল, বেগুনি রঙের শাড়িতে সাবেকি সাজে অ্যাওয়ার্ড হাতে অভিনেত্রীর ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

নবনির্মিত ধনধান্য স্টেডিয়ামে মহানায়ক উত্তমকুমারের ৪৩তম মৃত্যুবার্ষিকীতে আয়োজিত হয় ‘মহানায়ক’ (Mahanayak) সম্মান প্রদান অনুষ্ঠান। এদিন মঞ্চে উপস্থিত ছিলেন, অঙ্কুশ হাজরা (Ankush Hazra), সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Shayantika Banerjee), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), রাজ চক্রবর্তী (Raj Chakraborty) কোয়েল মল্লিক (Koel Mallick), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) ও নচিকেতা (Nochiketa), সোহিনী, অনির্বাণ সহ আরো অনেকে।

এছাড়াও এদিন যাঁরা সম্মান পেয়েছেন, মঞ্চে উপস্থিত ছিলেন তাঁরাও। উপস্থিত ছিলেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বও। গতবছর এই সম্মান পেয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবং সোহম চক্রবর্তী। পশ্চিমবঙ্গ তথ্য ও সংস্কৃতি বিভাগ থেকে আজকের দিনে ‘বঙ্গভূষণ’, ‘বঙ্গবিভূষণ’ এবং ‘মহানায়ক’ পুরস্কার দেওয়া হয় সংস্কৃতি জগতের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিত্বদের।

কোয়েল মল্লিক ভারতীয় বাংলা চলচ্চিত্রের মূল ধারার একজন প্রথম শ্রেণীর অন্যতম নায়িকা অভিনেত্রী। অভিনেতা রঞ্জিত মল্লিকের এই কন্যা তার প্রথম ছবি থেকেই দর্শকের মন জয় করে নিয়েছেন। বহু জনপ্রিয় বাংলা ছবিতে তার অভিনয়ের পারদর্শীতা তাকে ভারত বিখ্যাত করেছেন। বানিজ্যিক সফল ছবির সাথে সাথে তিনি সন্দীপ রায় ও সৃজিত মুখার্জীর মত ন্য ধারার পরিচালকের সাথেও বেশ কিছু সফল কাজ করেছেন।

নাটের গুরু ছবি দিয়ে বাংলায় সিনেমায় হাতেখড়ি হয়েছিল অভিনেত্রী কোয়েল মল্লিকের। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট সিনেমা এসেছে তার হাত ধরে। তাঁকে এবার মহানায়ক সম্মান দেওয়া হল। নায়িকা হিসাবে নিজেকে আলাদা করে গড়ে তুলছেন কোয়েল মল্লিক৷ সম্প্রতি মিতিন মাসির নতুন ছবির কাজও শেষ করেছেন তিনি৷ আর এরই মাঝে এল মহানায়ক সম্মান৷ খুশিতে ডগমগ অভিনেত্রী৷

তার অভিনীত একাধিক ছবির জন্য অনেক সম্মানে সম্মানিত হয়েছে অভিনেত্রী কোয়েল মল্লিক। বয়স ৪০ পেরিয়েছে তা দেখে বোঝার উপায় নেই তাকে। এখনো নিজের চাইতে জুনিয়র আর্টিস্টদেরও হার মানাতে পারেন তিনি। এদিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মধ্যে থেকেও নজর কাড়ছিল তার সৌন্দর্য। বাংলার মেয়ে কোয়েল, বাঙালি আনাকে একটুও ভোলেননি তিনি। অনুষ্ঠানে একটি উজ্জ্বল বেগুনি রঙের শাড়িতে অসম্ভব সুন্দর সাজে ধরা দিয়েছিলেন তিনি। রুপে এবং গুনে দুই দিকেই অসামান না এই কালজয়ী অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button