দীপঙ্কর দের সাথে সম্পর্কই হলো কাল! ফলস্বরূপ সুযোগ পেয়েও কাজ হারালেন অভিনেত্রী দোলন রায়

নিজের চাইতে বয়সে অনেক বড় কালকে বিয়ে করার দৃশ্যে এখন সাবলীল হয়ে উঠেছে দর্শক মহল। টলিউড (Tollywood) হবে বলিউড, নিজের থেকে বয়সের অনেকটাই বড় কাউকে বিয়ে করা নিয়ে সমালোচনার শিকার হয়েছেন অনেক অভিনেত্রী। ঠিক তেমন করেই বাবার বয়সী বিবাহিত পুরুষের প্রেমে পড়েছিলেন বছর ২৪-এর দোলন (Dolon Roy)। রবি ঘোষের নাটক দলে কাজের সূত্রে আলাপ দুজনের, সেখান থেকেই শুরু হয়েছিল তাদের প্রেম। দোলনের সঙ্গে দীপঙ্কর দে প্রণয়ের সম্পর্কে জড়ান।

‘টিটোদা’র প্রেমে পড়ে সমালোচনার ভয়ে একটা সময় এমন এসেছিল যে টেলিভিশনও ছেড়েছিলেন অভিনেত্রী দোলন রায়। বহুদিন কোনো কিছুতেই দেখা মেলেনি তার। তবে পরবর্তীতে সব কটূক্তিকে বুড়ো আঙুল দেখিয়ে দুর্বার গতিতে এগিয়েছে তাঁদের অসমবয়সী প্রেম। হাসি ঠাট্টা, সমালোচনার ধার ধারেননি তারা বরং একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। ট্রোলারদের উদ্দেশ্যে দীপঙ্করের একটাই বার্তা দিয়েছিলেন, ‘কেয়ার করি না’।

Dolon

খুব বেশি দিন আগের কথা নয়। আজ থেকে ওই বছর চারেক আগে কাগজে-কলমে সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরেছিলেন টেলি জুটি দীপঙ্কর দে ও দোলন রায়। যদিও তাঁদের সম্পর্কের বয়স প্রায় ২৮ বছর। ২৪ বছর ধরে তারা একসাথে বসবার করার পর বিয়ে করেন। ইন্ডাস্ট্রিতে এই জুটির প্রেম নিয়ে চর্চা একেবারে তুঙ্গে, বাঁকা হাসি হাসতে দেখা গিয়েছে অনেককেই।

বাস্তবে সুখে শান্তিতে রয়েছেন তাঁরা। তারা দুজনেই একই ইন্ডাস্ট্রির অংশ। অথচ স্ক্রিনে একসঙ্গে দেখা যায় না তাঁদের। একসাথে কেনো কাজ করেননা তারা? সেই নিয়ে কথা বলতে গিয়ে চমকে দেওয়ার মতো তথ্য ফাঁস করেন দোলন রায়। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, স্টার জলসার আসন্ন মেগা ‘বঁধূয়া’য় অভিনয়ের কথা ছিল তাঁর। সবকিছু চূড়ান্ত হওয়ার পরেও নাকি কেবলমাত্র দীপঙ্করের জন্য কাজ হারান তিনি।

আরও পড়ুনঃ ভালো কাজ করলেও ইন্ডাস্ট্রি তাঁকে যোগ্য সন্মান দেয়নি! গুরুতর অভিযোগ তুললেন টলিউডের বিখ্যাত খলনায়িকা

দোলন রায় বলেন, “আমাকে বঁধুয়ায় প্রধান একটা চরিত্রে কাস্ট করা হয়েছিল। ওঁরা আমাকে বলল দীপঙ্কর কী কাজ করবে? সবারই একটা সুপ্ত ইচ্ছে থাকে ওর সঙ্গে কাজ করার। আমি বললাম, কথা বলে দেখো। কারণ ও তো নিজের শর্তে কাজ করে। ওরা কথা বলার পর, সব ঠিক হয়ে গিয়েছে। চ্যানেল খুব উল্লসিত ও কাজটা করছে। পরদিন আমাকে ফোন করে বলছে দোলনদি তোমাকে না আমরা নিতে পারছি না”। সিরিয়ালে দোলনকে নেওয়া হয়েছিল বাড়ির বড় বউমার চরিত্রে আর দোলনের শ্বশুরমশাইয়ের ভূমিকায় কাস্ট করা হয় দীপঙ্করকে। অর্থাৎ স্বামীকে পর্দায় ‘বাবা’ বলে ডাকলে সিরিয়াল একেবারে শুরুতেই অসম্ভব এক ট্রোলের মুখে পড়বে। তাই বাদ পড়েন দোলন।

Back to top button