সৌমিতৃষা ‘মিঠাইয়ে’র হিরোর জনপ্রিয়তা এখন কলকাতা ছেড়ে মুম্বাইতে, প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা থেকে সকলে

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিঠাই’ (Mithai), ধারাবাহিকের নাম এখনও সকলের মনে জায়গা করে রয়েছে। কারণ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আমরা পেয়েছি আমাদের প্রিয় নায়ক আদৃত রায় (Adrit Ray) ও নায়িকা সৌমীতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundu)। ‘মিঠাই’এর সকল তারকাদের অভিনয় এখনও দর্শকদের মনে গেঁথে রয়েছে। দর্শক চাইলেও হয়তো ভুলতে পারবে না তাঁদের।

মিঠাই’এর ‘সিধাই’ জুটি সকলের সবচেয়ে প্রিয় জুটি। দর্শকরা অপেক্ষায় আবারও এই জুটিকে পর্দায় দেখার জন্য। সকলকে দুঃখ দিয়ে ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও গল্পের প্রতিটি মুহূর্ত এখনও দর্শকদের মনে গেঁথে রয়েছে। ধারাবাহিক থেকে পেয়েছেন দর্শক সিড (Sid) ও মিঠাই’এর মতো তারকা। বর্তমানে মিঠাই ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পাড়ি দিয়েছেন।

‘প্রধান’ (Pradhan) ছবিতে দেবের (Dev) বিপরীতে নায়িকা হিসাবে দেখা মিলবে সৌমীতৃষার। দর্শক এখন অপেক্ষায় রয়েছে তারই। আগামী শীতেই প্রকাশ পাবে সেই ছবি। ‘প্রধান’এ দেব পুলিশ অফিসার হচ্ছে ও তাঁর স্ত্রী’এর চরিত্রে থাকবেন সৌমী। অন্যদিকে মিঠাই’এর নায়ক আদৃতও পা রেখেছে বড় পর্দায়। যদিও এটা তাঁর বড় পর্দার প্রথম কাজ নয়। svf এর প্রযোজনায় এবং অভিরূপ ঘোষের পরিচালনায় তৈরী হওয়া ছবিতে আদৃতকে আবার আমরা দেখতে পাব।

আদৃতের এই ছবির নাম ‘পাগল প্রেমী’ (Pagal premi)। ‘মিঠাই’ নায়ক আদৃত দর্শকদের মনে মিঠাই’এর মতোই সমান জায়গা করে নিয়েছেন। তাই বলাই যায়, সকলের অন্যতম প্রিয় বাংলা অভিনেতা আদৃত। সৌমীর নায়ককে উদ্দেশ্য করে অনুপম খের (Anupam Kher) বলেন, ‘আমার অন্যতম প্রিয় বাংলা অভিনেতা।’ তবে এই উক্তিটি মিঠাই’এর নায়ক আদৃতকে উদ্দেশ্য করে নয়, এই উক্তিটি ‘প্রধান’এর নায়ক দেবকে উদ্দেশ্য করে বলেছেন।

দেবের ‘বাঘা যতীন’ (Baghajatin) মুক্তি পাচ্ছে আগামী ১৯শে অক্টোবর বাংলা ভাষায় এবং ২০শে অক্টোবর হিন্দি ভাষায়। সোশ্যাল মিডিয়ায় দেবের সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেতা অনুপম খের লেখেন, “আমার অন্যতম প্রিয় বাংলা অভিনেতা। কলকাতা বিমানবন্দরে দেখা হল দেবের সঙ্গে। ওর আসন্ন ছবি ‘বাঘা যতীন’-এর জন্য রইল অনেক শুভেচ্ছা। এই ছবিটা হিন্দিতেও মুক্তি পাবে।”

Back to top button