বিচ্ছেদ নিয়ে এই প্রথম মুখ খুললেন অভিনেত্রী সৌমিলি বিশ্বাস! ‘সুজয় প্রসাদই দায়ী’ অকপট অভিনেত্রী

ইন্ডাস্ট্রিতে প্রায় ২৫ বছর কাটিয়ে ফেলেছেন। যদিও, পঁচিশ বছরের যতটা সাফল্য অর্জন করার কথা ছিল তার অর্ধেকও জমানো হয়নি। তাই নিজেকে ‘পিছিয়ে পড়া’ অভিনেত্রী বলতে আপত্তি নেই তাঁর। তবে এখনও সমকালীন অনেক অভিনেত্রীকে রূপের ছটায় টেক্কা দিতে পারেন। অভিনয়ের পাশাপাশি নাচেও সমান দক্ষ তিনি। তবে বেশ কয়েক বছর মূলধারার অভিনয় থেকে দূরে অভিনেত্রী সৌমিলি বিশ্বাস (Soumili Biswas)

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনয় থেকে দূরে থাকার কারণ জানতে চাইলে সৌমিলি বলেন,’আমি জানি না ইন্ডাস্ট্রি আমাকে এখন আর নায়িকা বা লিড রোলে ডাকে না। ওরা নিজে থেকে ডাকে না বলে ঘ্যানঘ্যান করে কাজ চাইতেও পারি না। তবে স্টার জলসা আমার প্রতি উদাসীন। তুলনামূলক ভাবে জি অনেকবার আমায় প্রমোট করেছে।’

কয়েকদিন আগে বাংলা ধারাবাহিক ‘শ্যামা’-এ দেখা মিলছিল সৌমিলি। তবে কয়েকদিন যেতে না যেতেই বুঝতে পারেন তাঁর চরিত্রের গুরুত্ব কমছে। মাসে আটদিন বলে, তিন-চার দিনের বেশি ডাকা হচ্ছিল না। তাই নির্মাতাদের সঙ্গে কথা বলে বিষয়টা মিটিয়ে নিয়েছেন তিনি। কারণ কর্মজীবনের পঁচিশ বছরে যে জায়গাটা সৌমিলি তৈরি করছেন তা খোয়াতে চান না।

দিনকয়েক আগে সৌমিলি সংবাদের শিরোনামে ছিলেন স্বামীর সঙ্গে বিচ্ছেদের গুজবে। সৌমিলির সঙ্গে নাম জড়ায় তাঁর সহকর্মী কাম নৃত্যগুরু অর্ণবের। যে মেয়ে পরিবারকে সময় দিতে কর্মজীবনের সঙ্গে আপস করেছে সে মেয়ের মন স্বামীকে ছেড়ে অন্য পুরুষে মজে উঠতে পারে!

আরও পড়ুনঃ ‘কোন গোপনে মন ভেসেছে’-তে বিরাট মোড়বদল মামনির কথা শুনে চমকে গেল তিস্তা বেশধারী শ্যামলী!

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রীর সাফ উত্তর, গুজব ছড়ানোর মূলে ছিলেন সুজয় প্রসাদ চ্যাটার্জী। তাঁর কথায়, “ওর সঙ্গে খুব ভাল সম্পর্ক আমার। মানুষ হিসেবে সুজয় খুব হাসিখুশি। সবসময় ইয়ার্কি করে। সমাজমাধ্যমে সেদিন মজা করেই লিখেছিলেন ‘সৌমিলি বরকে ছেড়ে অর্নবকে বিয়ে করবে।’ তারপর ঝড়ের মতো ছড়িয়ে পড়ে খবর।’ খবর তৈরির রসদ পায় পেজ থ্রি সাংবাদিকরা।

আদপে বরের সঙ্গে চুটিয়ে সংসার করছে সৌমিলি। স্বামী, সংসার, শ্বশুর-শাশুড়ি আর নিজের মাকে নিয়ে ভরা সংসার তাঁর। কাজের ফাঁকে মাঝে মধ্যে বরের সঙ্গে বেরিয়ে পড়েন বিদেশ ঘুরতে। নিপাট ঘরোয়া সৌমিলি পরিবার আর সংসার সামলে চলেছেন সিদ্ধ হস্তে।

Back to top button