চুপিসারে মুম্বই উড়ে গিয়েছিলেন জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু! প্রথম খোলসা করলেন মায়ানগরী যাওয়ার আসল কারণ

Jagaddhatri-Swaymabhu: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। একটানা দুবছর টিআরপি তালিকায় (trp list) টপার হয়ে এসেছে জ্যাস স্যানালের গল্প। এই মুহূর্তে যদিও গল্পে খানিক ঢিমেতাল এসেছে। আর পয়লা নম্বর থেকে ছিটকে জগদ্ধাত্রীর স্থান হয়েছে তিন নম্বরে। ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক ও তাঁর নায়ক সৌম্যদীপ মুখার্জী। টলিপাড়ার অন্দর সরগরম তাদের প্রেমের গুঞ্জনে। দিনকয়েক আগে একসঙ্গে মুম্বই উড়ে গিয়েছিলেন তাঁরা। সেই নিয়ে নেটমাধ্যমে চলেছিল জোড় জল্পনা কল্পনা।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু জানান, জি ফাইভের (Zee5) একটি শ্যুটের জন্য মায়ানগরীতে পাড়ি দিয়েছিলেন যুগল। জি-এর আঞ্চলিক চ্যানেলগুলি অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন এদিনের শ্যুটে। জি বাংলার তরফ থেকে গিয়েছিলেন বেঙ্গল টপার ধারাবাহিকের নায়ক নায়িকা জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু।

এই প্রথম মায়ানগরীতে পাড়ি জমালেন জ্যাস স্যানাল ওরফে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। যদিও স্বয়ম্ভু পেশার জন্য বেশ কয়েকবার মুম্বাই পাড়ি দিয়েছেন। কেমন লাগল বলিউড পাড়া? উত্তরে জগদ্ধাত্রী জানান,”আরও কিছুদিন থাকতে পারলে ভাল হত… তড়িঘড়ি শুটিং সেরে ফিরে এসেছি আমরা। শহর ঘোরার আর সময় হয়নি!” পাশ থেকে সৌম্যদীপ বলে,”ভোরবেলার ফ্লাইটে মুম্বাই গিয়েছি। গোটা দিনের শুট সেরে প্যাকআপ করতে করতে মধ্যরাত। পরদিন ভোরে কলকাতার ফ্লাইট! শহর দেখার সময় পেলাম কই!”

তবে শুটিং করার হুজুগে মায়ানগরীতে ঝটিকা সফরে বেশ মজা করেছেন দুজন। মুম্বাইয়ে জি ফাইভ খাওয়া দাওয়ায় বিন্দুমাত্র কার্পণ্য করেননি। পেট পুড়ে মহারাষ্ট্রের খাবার খেয়েছেন জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু। তাহলে সুযোগ পেলে কি বি-টাউনে কাজ করবেন দুজনের কেউ? এখনতো আবার বাংলার অভিনেতাদের মুম্বাই যাওয়ার প্রবণতা বেড়ে গিয়েছে কয়েকগুণ! তাঁরাও কি সুযোগ পেলে পাড়ি জমাবেন না মায়ানগরী?

আরও পড়ুন: মি’থ্যে কেসে ফেঁ’সে গেলো অনিকেত! প্রিয়াকে বাঁ’চা’তে পুলিশকেও ঘো’ল খাওয়ালো শ্যামলী!

উত্তরে অঙ্কিতা বলেন, ”দেখা যাক কি হয়! জি ফাইভের সুযোগটাও প্ল্যান করা ছিল না…কখন জীবনে সুযোগ আসে। সৌম্যদীপেরও একমত। জীবন খুব ‘আনপ্রেডিকটেবল’। তাই আচমকা কী হয়ে যায় বলা মুশকিল! হিন্দিতে তিনি কাজ করবেন কি করবেন না তা শুধু সময়ের অপেক্ষা।

Back to top button