ছদ্দবেশী তিতিরকে চিনে ফেলল মালিনী, ফাঁদ পেতে হাতেনাতে ধরলো তাকে!

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মন দিতে চাই (Mon dite chai)। একেবারে অন্যরকম একটি গল্প শুরু হয়েছিলো এই মেগা। কিছুদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নেই ধারাবাহিকের নায়ক নায়িকা।

এই ধারাবাহিকে নায়ক সোমরাজের চরিত্রে অভিনয় দেখা যাচ্ছে অভিনেতা ঋত্বিক মুখার্জীকে এবং নায়িকার ভুমিকায় রয়েছে অরুনিমা হালদার। বর্তমানে ধারাবাহিকের টিআরপি একেবারে পড়ে গিয়েছে। তবে সোমরাজ তিতির জুটির জনপ্রিয়তা এখনো বহাল রয়েছে।

এই ধারাবাহিকের প্রধান ভিলেন হলো ধারাবাহিকের নায়ক সোমরাজের সত মা মালিনী। একেবারে শুরু থেকেই দর্শকরা দেখে এসেছেন, প্রতিটা মুহূর্তে নানা রকম ভাবে সোমরাজ এবং তিতিরকে চরম বিপদের মুখে ঠেলে দিয়েছে সে।

আরো পড়ুন: “আসলে কাঠি করার লোক এত যে …..!” নিজের কাজ নিয়ে অকপটে দর্শকদের সামনে স্বস্তিকা!

বহুদিন ধরেই সমস্তটা নিজের আয়ত্তে করে নিয়েছে মালিনী। তবে তিতির হাল ছাড়েনি। সেও চেষ্টা চালিয়ে যাচ্ছে মালিনীর বিনাশ করার। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যাচ্ছে চরম বিপদে পড়লো তিতির।

মালিনী সোমরাজের পঙ্গু বাবাকে সিঁড়ি থেকে ফেলে দিতে গেলে তাকে বাধা দেয় তিতির। আর তখনই তিতিরের নকল চুল খুলে ফেলে তার আসল মুখটা সামনে আনে মালিনী। অর্থাৎ বোঝাই যাচ্ছে এইবার চরম বিপদ গ্রাস করতে চলেছে নায়িকা তিতিরকে। কিভাবে এখান থেকে নিজেকে মুক্ত করবে তিতির?

 

Back to top button