বিয়ের পরেই বদলে গেল পুতুল! হাবলি থেকে রাতারাতি সুস্থ হয়ে গেল সে! কার কাছে কই মনের কথায় নতুন মোড়

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে বেশ বাস্তবসম্মত এবং জনপ্রিয় একটি ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। দর্শকমহলের কাছে এই ধারাবাহিকটি পরিচিতি পেয়েছে তার পিছনে বেশ কিছু কারণ রয়েছে। প্রথম কারণ হচ্ছে এই ধারাবাহিকটি বেশ সত্যনিষ্ঠ বাস্তব সম্মত বিষয়গুলিকে নাটকীয়তার মোড়কে তুলে ধরে।

আর দ্বিতীয় কারণ হচ্ছে ধারাবাহিকের প্রতিটি অভিনেতা অভিনেত্রীর অভিনয়। ধারাবাহিকের নায়ক নায়িকাকে বাদ দিলে যার অভিনয় দর্শকদের সবথেকে বেশি নজর কেড়েছে তিনি হলেন ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র পুতুল। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। পারি পাগলির পর মানসিকভাবে অসুস্থ এমন একটি চরিত্র বোধ হয় আর কাউকেই করতে দেখা যায়নি। সেই রকম একটি চরিত্র ফুটিয়ে তুলছে পুতুল।

এই চরিত্রে অভিনীত শ্রীতমা দর্শকমহলে বেশ জনপ্রিয়। এর আগে সর্বপ্রথম মা সিরিয়ালের ঝিলিক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। সেখানে তার অভিনয় মুগ্ধ করেছিল ভক্তদের। এরপর বেশ কিছু খল চরিত্রেও অভিনয় করতে দেখা যায় তাকে। আর বর্তমানে তার এই পুতুল চরিত্রটি নিঃসন্দেহে তার জীবনের একটি মাইল স্টোন হয়ে থাকবে।

সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী, সদ্য বিয়ে হয়েছে পুতুলের। একজন ভালো মানুষের সাথেই সাত পাকে বাঁধা পড়েছে সে। বর্তমানে তার স্বামীর বৌদির থেকে বেশ লাঞ্ছিত হতে হচ্ছে তাকে। তবে যতদূর শোনা যাচ্ছে বিয়ের পরেই নাকি বদলে যাচ্ছে পুতুল। তার একটি ঝলক মিললো সমাজ মাধ্যমের পাতায়। শাড়ি ছেড়ে হাবলি পুতুল রাতারাতি ওয়েস্টার্ন ড্রেসে আবির্ভূত হয়েছে। তবে এই পুতুলকে কি খুব একটা পছন্দ করবে ভক্তরা?

আরো পড়ুন: ডিপ্রেসন কাটিয়ে ফের অভিনয় জগতে নেহা, কী জন্য দুই বছর ঘর বন্দী ছিলেন অভিনেত্রী?

তবে কি এই লাঞ্ছনা থেকে মুক্তি পেতেই বদলে যাচ্ছে পুতুল? না, পুতুল বদলাচ্ছে না। অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য তার সমাজ মাধ্যমের পাতায় ওয়েস্টার্ন ক্রপটপ এন্ড এবং কালো সানগ্লাসে মনোমুগ্ধকর কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেন। এগুলি দেখা মাত্রই দর্শকরা দুটি শিবিরে ভাগ হয়ে গিয়েছেন। এক পক্ষ অভিনেত্রীর রূপে মুগ্ধ এবং অন্য পক্ষ সেই পুরনো পুতুলকেই ফিরে পেতে চায়। যতদূর সম্ভব এই সবকিছুই কোন ফটোশুটের অংশ। ওঠা দর্শকদের ভয় পাওয়ার কোন কারণ নেই।

Back to top button