দ্বিতীয় বিয়ের জন্য ম্যারেজ রেজিষ্টার বুক সৌরভের! “ম্যাডামকে সামলে নেবো”, দাদার কথায় হতবাক ভক্তরা

‘দাদাগিরি’ (Dadagiri) মানেই সৌরভ গাঙ্গুলী। দাদাগিরি’র সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)-র নাম। শুধুমাত্র তাকে দেখতে এবং তার সাথে খেলার জন্যই দূর-দূরান্ত থেকে মানুষজন ছুটে আসে দাদাগিরির মঞ্চে। দর্শকদের আনন্দ দিতে নির্দিষ্ট সময় অন্তর ছোটপর্দায় বারবার ফিরে আসে ‘দাদাগিরি’ (Dadagiri)জি বাংলা (Zee Bangla) -র অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এটি।

আজ থেকে অনেক বছর আগে ২০০৯ সালে টেলিভিশনের পর্দায় নিজের যাত্রা শুরু করে ‘দাদাগিরি’। তখনো অবধি কেউ ভাবেনি যে এই শো এত প্রকাণ্ড আকার ধারণ করবে। আর তারই সঙ্গে সঞ্চালক হিসাবে হাতেখড়ি হয়েছিল সৌরভের। এরপর এই শো-এর গত ৯টি সিজনের মধ্যে ৮টি সঞ্চালনার দায়িত্ব পালন করতে দেখা গিয়েছিল প্রাক্তন বিসিসিআই সভাপতিকেই। এই শো-এর তিন নম্বর সিজনে সঞ্চালক বদল হওয়ায় টিআরপিতে বিস্তর প্রভাব পড়ে, মুখ ঘুরিয়ে নেয় ভক্তরা। ফলে জি বাংলা চতুর্থ সিজনে আবার ফিরিয়ে আনা হয় সৌরভকে।

একজন খেলোয়ার হিসেবে দেশের গৌরব হিসেবে এবং একজন ভালো মানুষ হিসেবে সৌরভ গাঙ্গুলিকে সম্মান করেন ভারতবর্ষের প্রত্যেকটি মানুষ। তার ধ্যান ধারণা চিন্তাভাবনা কথাবার্তা সবকিছুই ভক্তদের কাছে অনেক বড় অনুপ্রেরণার উৎস। তবে এই দিন দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলীর যে তথ্য দিলেন তাতে রীতিমতো অবাক হয়েছেন তার ভক্তরা। দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে সৌরভ বলেন আরো একবার নাকি রেজিস্ট্রি করবেন তিনি। যা রীতিমতো অবাক করেছে দর্শক মহলকে।

এক সময় সৌরভ গাঙ্গুলীর প্রেম ছিল চর্চার তুঙ্গে। ভালোবেসে ডোনা গাঙ্গুলির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মহারাজ সৌরভ গাঙ্গুলী। তারপর থেকে তাদের দাম্পত্য জীবন রীতিমত নজর কেড়েছে হাজারো ভক্তদের। কখনো তাদের মধ্যে কোন রকম বিচ্ছেদ বা বিবাদ এর প্রসঙ্গ আসেনি। তারই আদর্শে বড় হয়ে উঠেছে তার কন্যা সন্তান। তাহলে এই মুহূর্তে পুনরায় বিয়ের প্রসঙ্গ আসছে কোথা থেকে? আসল বিষয়টা একেবারে অন্যরকম।

আরো পড়ুন: পরিবারের সম্মান বাঁচাতে ভয়ংকর কাণ্ড ঘটালো প্রিয়া! ছদ্মবেশ নিয়ে জ্যাকিকে ধরে ফেললো শ্যামলী!

দাদাগিরির মঞ্চে একজন ব্যক্তি খেলতে আসেন যিনি পেশায় একজন ম্যারেজ রেজিস্টার অর্থাৎ বিবাহ দেওয়াই তার কাজ। তিনি সৌরভ গাঙ্গুলীকে জানান, তার খুব ইচ্ছে ছিল দাদার বিয়েটা নিজের হাতে দেওয়ার। সেখানেই সৌরভ গাঙ্গুলী মজার ছলে বলে ওঠেন, এই বিয়েটা তো দেওয়া হলো না তবে দ্বিতীয়বার রেজিস্ট্রি করলে তাকেই ডাকবেন সৌরভ। যেটা শুনে ঐ ব্যক্তি বলেন তাহলে তো ম্যাডাম তাকে ছাড়বে না। তখন সৌরভ গাঙ্গুলী বলেন “ম্যাডামকে সামলে নেবো”, আর তখনই হাসির রোল ওঠে দর্শক মহলে।

Back to top button