‘আমি স্বপ্নে দেখি শিবের সঙ্গে কথা বলছি’- মিঠাই রানীর স্বপ্নে ধরা দিলেন মহাদেব! নিজেই সেই ঘটনা খুলে বললেন অভিনেত্রী

বর্তমানে টেলিভিশন তথা চলচ্চিত্র জগতের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। টেলিভিশন থেকে ভিশন জনপ্রিয় হয়ে ওঠেন তিনি আর তারপরেই সোজা বড় পর্দায় ঝাপ মারেন। সেখানেও নিজের অভিনয়ের দক্ষতা এবং সৌন্দর্য দিয়ে মুগ্ধ করেন দর্শকদের। এখন তিনি সর্বদাই দর্শকদের চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন।

সম্প্রতি প্রকাশ পেয়েছে তার প্রথম সিনেমা প্রধান। তবে দর্শকরা তাকে চেনেন মিঠাই ধারাবাহিকের প্রধান অভিনেত্রী মিঠাই রানী হিসেবে। সেখানে তার ভক্তি মুগ্ধ করেছিল মানুষকে। তবে দর্শকরা ইতিমধ্যেই জেনেছেন বাস্তব জীবনেও বেশ ঠাকুরের ভক্ত তাদের মিঠাই রানী। বরাবর কৃষ্ণ ভক্ত তিনি। আজকালকার দিনের মেয়ে হয়ে তার ভক্তি বিশেষভাবে নজর কাড়ে দর্শকদের।

কোন এক ঠাকুরের স্থানেই নিজের বাড়ি বানিয়ে সেখানে থেকে যাওয়ার পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর। সেই কথা তিনি নিজের মুখেই জানিয়েছিলেন। সৌমিতৃষার বলেন, “আমি ইশ্বরে ভীষণ বিশ্বাসী, যদি ধামগুলোয় যান, দেখবেন জীবনটাই অন্যরকম লাগে। বৃন্দাবনে গেলে আমি তো কেঁদেই ফেলি। ইচ্ছা আছে, সম্ভব হলে ওখানে বাড়ি কিনব, ওখানেই থাকব।”

তবে শিব ঠাকুরকে তিনি বরাবর ভীষণ ভয় পান। এমন অদ্ভুত ভয়ের কারণ জিজ্ঞাসা করলে এক সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেন, তাঁর এক পরিচিত নাকি ভীষণই ভক্তি ভরে শিবপুজো করতেন। কিন্তু তাঁর বরটা ছিল খুব খারাপ। আর সেই ঘটনাই ছোটবেলা থেকেই ‘সৌমি’র মনে একটা ভয় তৈরি করেছিল। তাঁর যখন একটু জ্ঞান হয়, তখন তিনি তাঁর মাকে বলতেন,’না না মা বর তো খারাপ হয়, করব না আমি শিবরাত্রি।’ তবে সৌমিতৃষা জানান, তাঁর এই ভয় এখন মন থেকে মুছে গিয়েছে।

আরও পড়ুনঃ বাবুকে তার কাছে থেকে ছিনিয়ে নিয়েছে পর্ণা, তাই পর্ণাকেও সন্তানহারা করার পরিকল্পনা কৃষ্ণার!

সৌমিতৃষা জানিয়েছেন, শেষ তিনবছর ধরে মন দিয়ে তিনি শিবরাত্রি পালন করেছেন। কারণ তাঁর কথায়,”আমি স্বপ্ন দেখছিলাম। সত্যি বলছি, হয়ত অনেকে বিশ্বাস করবেন না। আমি স্বপ্নে দেখি শিবের সঙ্গে কথা বলছি। তারপরই সিদ্ধান্ত নিয়েছিলেন যে শিবরাত্রি পালন করব।” বর্তমান সমাজ যেখানে টিকটক ট্রেন্ডে গা ভাসিয়ে ঠাকুর দেবতা ভক্তি শ্রদ্ধা প্রায় ভুলতে বসেছে সেখানে অভিনেত্রীর এমন মতাদর্শ মুগ্ধ করেছে ভক্তদের।

Back to top button