টেলি অভিনেত্রীর প্রাক্তনের প্রেমে সৌমিতৃষা! খবর প্রকাশ্যে আসতেই মুখ খুললেন মিঠাই রানী!

এক সময় মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন সবার প্রিয় মিঠাই রানী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বর্তমানে নিজের দক্ষতার মাধ্যমে ছোটপর্দার গণ্ডি ছাড়িয়ে রুপোলি পর্দায় পা রেখেছেন সৌমিতৃষা। দেব অভিনীত ‘প্রধান’-এ দেবের স্ত্রী রুমির ভূমিকায় দেখা মিলেছে তাঁর। সবার নজর কেড়েছেন তিনি।

তিনি যেমন সাফল্যতার চূড়ায় পা রেখেছেন তেমনি অন্যদিকে তাকে নিয়ে নেট দুনিয়ায় গসিপেরও শেষ নেই। তার ভক্তদের মতনই এমন অনেক দর্শক আছেন যারা তাকে নিয়ে চর্চার বদলে সমালোচনা করতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। সম্প্রতি লাইম লাইটে সৌমিতৃষার প্রেম। এক জনপ্রিয় টেলি অভিনেত্রীর প্রাক্তনের সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন অভিনেত্রী! খবরটা প্রকাশ পেতেই নিজেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন তিনি।

অভিনেতা সুবানের সঙ্গে বিয়ে ভাঙার পর আবারো প্রেমে পড়েছিলেন তিয়াসা সে কথা কারো অজানা নয়। পরিচিত মহলে প্রায় প্রত্যেকেই জানতেন সোহেল দত্তর সঙ্গে তিয়াসার প্রেমের গল্প, তবে পুজোর আগেই ভেঙেছে প্রেম। তিয়াসা আপতত মজে রয়েছেন ‘ব্রেকআপ সং’-এ। মাস কয়েক আগে জাঁক করে তিয়াসার জন্মদিনের পার্টি অ্যারেঞ্জ করেছিলেন সোহেল। কিন্তু তার নিজের জন্মদিনে পাশে নেই তিয়াসা তার বদলে সৌমিতৃষাকে পাশে নিয়ে কেক কাটতে দেখা গেলো সোহেলকে। এখান থেকেই গসিপের সূত্রপাত।

প্রসঙ্গত, বিগত শুক্রবার ছিল অভিনেতা সোহেলের জন্মদিন। শিশু শিল্পী রূপে একসময় একাধিক প্রজেক্ট এ কাজ করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। বর্তমানে খুব একটা অভিনয় জগতে দেখা মেলে না তার। সোশ্যাল মিডিয়ায় সোহেলের জন্য শুভেচ্ছা পোস্ট করেছিলেন সৌমিতৃষা। এছাড়া জন্মদিনের পার্টিতে হাজির হননি সৌমিতৃষা। তবে একান্তে সেলিব্রেট করেছিলেন জন্মদিনের আনন্দ। সৌমিতৃষা সোহেলের উদ্দেশে লেখেন, “জন্মদিনের অনেক শুভেচ্ছা, ভগবান তোমার মঙ্গল করুক”। ওদিকে সোহেলের জন্মদিনের কয়েকঘন্টা বাদেই ইনস্টাগ্রামে ‘ব্রেকআপ সং’-এ রিল ভিডিয়ো পোস্ট করলেন তার প্রাক্তন প্রেমিকা তিয়াসা। ব্যাপারটা নিয়ে দুয়ে দুয়ে চার করে অনেকেই এই গোটা বিষয়টাকে প্রেম চর্চা বলে উল্লেখ করছেন।

আরও পড়ুন: অবশেষে দোষীদের শাস্তি!নিজের বাবার হাতে হাতকড়া পড়াতে গিয়ে ভেঙে পড়লো স্বয়ম্ভু, উর্মিলার স্মৃতিতে আবেগপ্রবণ রাজনাথ!

কিন্তু এই প্রেমচর্চায় মোটেই স্বাচ্ছন্দ বোধ করছেন না অভিনেত্রী উল্টে বেশ অবাক হচ্ছেন সৌমিতৃষা। এক সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন এই রটনা একদম ভুয়ো এবং ভিত্তিহীন। অভিনেত্রী নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করেন, পার্টি বা অনুষ্ঠানে যাওয়া মোটেই পছন্দ নয় তাঁর। কিন্তু যখন কোনো বন্ধুবান্ধবদের জন্মদিন পালন করা হয় তখন তার যাওয়াটা আবশ্যিক হয়ে পড়ে। আক্ষেপ করে তিনি বলেন, “কাউকেই তো বাদ রাখল না”। এর আগে মিঠাই কো-স্টার আদৃত রায়ের সঙ্গে একাধিকবার তার নাম জড়ানো হয়েছে।

Back to top button