সবার অলক্ষে বিয়ে সেরে ফেললেন শ্বেতা! তবে রুবেলকে ছেড়ে কাকে বিয়ে করলেন অভিনেত্রী?

টলিপাড়ায় (Tollywood) চোখ ঘোরালেই দেখা যায় দুই থেকে তিন মাসের সম্পর্কেও হচ্ছে বিচ্ছেদ। কিন্তু সেই দিক থেকে টলিপাড়ায় যথেষ্ট সুনাম ছিল শ্বেতা (Sweta Bhattacharya) আর রুবেলের (Rubel Das) জুটির। হঠাৎ শোনা যাচ্ছে, বিয়ে করে নিলেন অভিনেত্রী শ্বেতা! তবে সেটা অভিনেতা রুবেল দাসকে নয়। বধূ বসে সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন তিনি।

আরো পড়ুন:”আমার মনে হচ্ছে আমরা লুকিয়ে লুকিয়ে প্রেম করছি”- কফি ডেটে মেঘকে চমকে দিল নীল! সম্পর্কে এলো নতুন মোড়

 

টেলিভিশন জগতের দুজন বিখ্যাত এবং জনপ্রিয় তারকা হলেন শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস। তাদের প্রেমটা ঘটে একেবারে অন্যভাবে। একই সঙ্গে কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন এই যুগল। আর তারপর থেকেই একসাথে রয়েছেন এই জুটি। তাদের মধ্যে মাঝে বিচ্ছেদের খবর শোনা গেলেও পড়ে জানা জয় সবটাই গুজব।

অভিনেতা রুবেল দাসের প্রত্যেকটি খারাপ অবস্থায় পাশে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। গত বছরেই পা ভেঙে গিয়েছিল অভিনেতার। তারপর আবার ডেঙ্গিতে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। প্রত্যেকবার তার পাশে এসে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তবে হঠাৎ এমন কি হলো যার জন্য অভিনেতাকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করে নিলেন তিনি?

সম্প্রতি তাকে বধু বেশে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। এর আগেও তাকে বহুবার এমন নতুন বউয়ের সাজে দেখেছেন ভক্তরা, তবে এইবার যেন তার মধ্যে অন্যরকম কিছু একটা লক্ষ্য করলেন তারা। লাল বেনারসিতে কপালের চওড়া সিদুরে নববধূর রূপে সবার মন জয় করে নিলেও তার পাত্রটি কে, সেটা জানতে বেশ উৎসুক হয়ে রয়েছেন দর্শকমহল।

 

সম্প্রতি বাংলা ধারাবাহিকের অন্যতম চ্যানেল জি বাংলার (Zee Bangla) কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon veseche) ধারাবাহিকে প্রধান নায়িকার চরিত্রে দেখা মিলছে তার। তবে সেই চরিত্রের জন্য এই বেশ নেননি তিনি। তবে কি সত্যিই বিয়ে করে নিলেন অভিনেত্রী? না, একটি ফটোশুটের জন্য এমন বধু বেশে হাজির হয়েছেন তিনি।

Back to top button