পারিবারিক স’ম’স্যায় জ’র্জ’রিত রূপসা চক্রবর্তী! নিজের মাকে স’হ্য করতে পারছে না অভিনেত্রীর ছেলে!

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে বেশ গুরুত্বপূর্ন জায়গা দখল করে রেখেছে জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। টিআরপি তালিকায় বাজিমাত করছে এই ধারাবাহিক।

জগদ্ধাত্রী ধারাবাহিকের প্রধান নায়িকা অঙ্কিতার পরে ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় এবং দর্শকদের কাছে দেশ গ্রহণযোগ্য একটি শক্তিশালী চরিত্র হচ্ছে কৌশিকী মুখার্জি অর্থাৎ রূপসা চক্রবর্তী(Rupsha Chakraborty)। অভিনেত্রী ছাড়াও তার আরো একটি পরিচয় রয়েছে। তিনি হলেন ব্লুজ প্রোডাকশন হাউসের কর্ণধার স্নেহাশীষ চক্রবর্তীর স্ত্রী। এই প্রোডাকশন হাউসের আওতায় জগদ্ধাত্রী ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে।

তার অভিনয় রীতিমতো সারা ফেলে দিয়েছে দর্শক মহলে। তাকে ছাড়া জগদ্ধাত্রী ধারাবাহিকটি অসম্পূর্ণ। বাস্তব জীবনেও বেশ হাসিখুশি এই অভিনেত্রী। নিজের কাজ নিয়ে সব সময় অত্যন্ত তৎপর এবং ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। কাজের ফাঁকে নিজের ছেলের সাথে সুন্দর সময় কাটান তিনি। অভিনেত্রীর সমাজ মাধ্যমের পাতায় মাঝে মাঝেই তার নিদর্শন মেলে। কিন্তু হঠাৎ করেই তার জীবনে নেমে এসেছে এক চরম অন্ধকার।

নিজের পরিবারে একেবারেই সুখী থাকতে পারছেন না অভিনেত্রী রূপসা চক্রবর্তী। ছেলের সাথে মতের মিল হওয়াটাই কি এর প্রধান কারণ? চিন্তায় পড়ে গিয়েছেন দর্শক মহল। ক্যামেরার সামনে ছেলে নিজের মাকে সব সমস্যার প্রধান কারণ হিসেবে চিহ্নিত করছে! এটা একেবারেই মেনে নিতে পারছেন না ভক্তরা।

আরো পড়ুন: এগিয়ে গেলো গল্প! বড় হয়ে গেলো পর্ণার মেয়ে, ধারাবাহিকে প্রবেশ করলো জনপ্রিয় ক্ষুদে শিল্পী!

আসলেই কি তাই? নাকি এর পেছনে রয়েছে অন্য কাহিনী! আসল ঘটনাটা হল, অভিনেত্রী রূপসা চক্রবর্তী তার ছেলের সাথে অনেক সময় মজার সব রিলস ভিডিও অথবা একসাথে গান গেয়ে ছোটখাটো ভিডিও সমাজ মাধ্যমের পাতায় পোস্ট করে থাকেন। তেমই একটা ভিডিও তারা পোস্ট করেন যেখানে রূপসা বলছেন ভগবান যেন তার জীবন থেকে সমস্ত দুঃখ কষ্ট দূর করে দেয়। আর সেখানে তার ছেলে মজা করে বলছে সে তার মাকে ছাড়া থাকতে পারবে না। কিছুক্ষণ পরে রুপসা বুঝতে পারে তার ছেলে তাকেই সমস্ত ঝামেলার মূল কারণ বলছে।

Back to top button