জলসার আসন্ন ধারাবাহিকে দ্বিতীয় নায়িকা রূপে ফিরছেন দারুন জনপ্রিয় নায়িকা! দর্শকদের আশা পূরণ করলেন অভিনেত্রী!

Rosnai;এই মুহূর্তে বাংলা বিনোদনের (Bengali Entertainment) চ্যানেল গুলিতে বাংলার দর্শকদের বিনোদন উপহার দিতে আসছে একের পর এক নতুন নতুন সব ধারাবাহিক (Bengali Serial)। যে ধারাবাহিক গুলি ইতিমধ্যেই সম্প্রচার শুরু করেছে সেগুলি শুরুতেই নিজেদের আকর্ষণীয় গল্প দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে।

আর বেশ কিছু ধারাবাহিকের আসার খবর ছড়িয়ে পড়েছে গোটা টলিপাড়ায়। খুব তাড়াতাড়ি আসতে চলেছে জলসার পর্দায় (Star Jalsha) আসতে চলেছে জনপ্রিয় নায়ক-নায়িকা অভিনীত একটি হাই বাজেটের ধারাবাহিক। এই ধারাবাহিকে দুইজন নায়িকার উপস্থিতি দেখতে পাবেন দর্শক মহল। এই দুই জনের মধ্যে একজন বহু বছর পর ফের এই ধারাবাহিকের মধ্যে দিয়ে এই টেলিভিশনে প্রবেশ করছে।

কিছুটা হলেও প্রযোজনার উপর ধারাবাহিকের সাফল্য নির্ভরশীল। এই আসন্ন ধারাবাহিকের প্রযোজনা সংস্থার নাম শুনে কিছুটা হলেও ধারাবাহিক সম্পর্কে আন্দাজ করতে পারবেন দর্শক মহল। হাউজ ম্যাজিক মোমেন্ট (Magic moment Production house) প্রোডাকশন হাউজ এর পক্ষ থেকে আসছে এই মেগা। গল্পটি লিখছে লীনা গাঙ্গুলী এবং শৈবাল ব্যানার্জী।

এই ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় ফের নায়ক হিসেবে প্রবেশ করছেন অভিনেতা শন ব্যানার্জী(Sean Banerjee)। এই মেগার প্রথম নায়িকা হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা গোস্বামীকে(Anushka Goswami)। এর আগে গাঁটছড়া ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি অর্থাৎ এটাই তার সর্বপ্রথম প্রধান চরিত্র। তবে এই ধারাবাহিকে আরও এক নায়িকা বর্তমান। বহু বছর পর তিনি রোশনাই(Rosnai) এর হাত ধরে ধারাবাহিকে ফিরছেন। এখন প্রশ্ন হচ্ছে কোন অভিনেত্রীকে ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা হিসেবে দেখা যাবে?

আরো পড়ুন: অদ্রিজার পরে এবার দেবচন্দ্রিমা! হিন্দি মেগায় জনপ্রিয় অভিনেত্রীর পাশে অভিনয় করবেন তিনি!

বিজয়িনী ধারাবাহিকের নায়িকা লেখা চ্যাটার্জীকে(Lekha Chatterjee) দেখা যাবে এই ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা হিসেবে। সুশান্ত দাসের বয়হুট প্রোডাকশনের সিরিয়ালের প্রথমদিকে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল লেখা চ্যাটার্জীকে। কিন্তু কিছুদিন পরে লেখাকে সরিয়ে তার জায়গায় আনা হয়েছিল স্বস্তিকা দত্তকে। আবার অনেক বছর পর স্টার জলসার নতুন ধারাবাহিক রোশনাইতে লেখাকে দেখা যাবে দ্বিতীয় নায়িকার চরিত্রে। এই চরিত্রটি একটি নেতিবাচক চরিত্র।

 

View this post on Instagram

 

A post shared by Lekha Chatterjee (@lekhhac)

Back to top button