অদ্রিজার পরে এবার দেবচন্দ্রিমা! হিন্দি মেগায় জনপ্রিয় অভিনেত্রীর পাশে অভিনয় করবেন তিনি!

বর্তমানে বাংলা বিনোদন জগৎ অন্যান্য বিনোদন মাধ্যম গুলির সাথে পাল্লা দিয়ে সমান তালে এগিয়ে চলেছে। আর প্রতি মুহূর্তে এই বিনোদনকে উপভোগ করছেন দর্শক মহল। এই সময় দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)

কাজল লতা, সাঁঝের বাতি, সাহেবের চিঠি সহ একাধিক ধারাবাহিক, চলচ্চিত্র, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিও এরকম একাধিক জায়গায় কাজ করে দর্শকদের দর্শকদের মনে নিজের একটা পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছে এই অভিনেত্রী। তবে এতদিন অবধি কেবলমাত্র বাংলার দর্শকদের মধ্যেই তার জনপ্রিয়তা সীমাবদ্ধ ছিল। এইবার সেই গণ্ডি পেরিয়ে নতুন জগতে পা দিতে চলেছেন তিনি।

বাংলা টেলিভিশন জগত থেকে সোজা হিন্দি টেলিভিশন জগতে ঝাঁপ মেরেছেন এমন অভিনেতা অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নেই এই টলিউডে। আরো ভালো সুযোগের অপেক্ষার সব সময় বসে থাকেন টলিউডের তারকারা। আর একবার সেই সুযোগ পেলেই সেটাকে লুফে নিয়ে নিজেদের প্রমাণ করার যুদ্ধে নেমে পড়েন তারা। ঠিক তেমনই একটা সুযোগ পেলো অভিনেত্রী দেবচন্দ্রিমা।

যত দূর জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি হিন্দি সিরিয়ালের মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে। হিন্দি বিনোদনের জনপ্রিয় চ্যানেল কালার্সে অভিনয় করবেন তিনি। তবে এখানে আছে আরো একটা বড় চমক। তিনি যেই ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন সেখানে আরো একটি অন্যতম প্রধান চরিত্রে হিসেবে থাকবেন জনপ্রিয় হিন্দি টেলি নায়িকা নিয়া শর্মা (Niya Sharma)। নেট পাড়া জুড়ে এই নিয়ে জল্পনা তুঙ্গে।

আরো পড়ুন: শ্যামলীর চ’ড়ের প্র’তি’শো’ধ নিতে প্রিয়ার চরম স’র্ব’না’শ করলো জ্যাকি! আবার একবার সকলের সামনে অ’প’রা’ধী হল শ্যামলী!

ধারাবাহিকটিও হতে চলেছে অত্যন্ত আকর্ষণীয়। কারণ এই ধারাবাহিকটি কোন স্বাভাবিক গল্প নিয়ে সম্প্রচারিত হবে না। সুপার ন্যাচারাল বা অতিপ্রাকৃতিক ঘটনাবলি নিয়েই তৈরি হবে এই ধারাবাহিক। যতদূর জানা যাচ্ছে এই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নিয়া শর্মাকে। নিজেদের প্রিয় অভিনেত্রীকে এত বড় একটা সুযোগ পেতে দেখে কেমন লাগছে ভক্তদের?

Back to top button