মায়ের বদলা মেয়ের উপর নেবে রাজনাথ! কাঁকনকে দিয়ে স্বয়ম্ভুর হাতে গোপন ফাইল চালান করল কৌশিকী

বর্তমানে জি বাংলার (Zee Bangla) মানেই জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকের জনপ্রিয়তা এখন তুঙ্গে। টিআরপিতে শীর্ষে থেকে প্রতি সপ্তাহেই তাক লাগাচ্ছে দর্শকদের। ধারাবাহিকের বর্তমান প্লট টিভির পর্দা থেকে চোখ ফেরাতে দিচ্ছে না দর্শকদের।

একটু একটু করে এগোতে এগোতে অনেকদূর পৌঁছে গিয়েছে জগদ্ধাত্রী। এখন সব প্রমাণ তার হাতের মুঠোয়। বাঁকা তার স্টেটমেন্ট অর্থাৎ জবানবন্দি লিখে দিয়েছে। সবটাই তার প্ল্যান মাফিক হচ্ছে। আরেকটু নিশ্চিত হতে বাঁকাকে দিয়েই দেবুকে ফোন করালো জগদ্ধাত্রী।

আরো পড়ুন: নতুন প্রোমো, প্রা’ণ সং’শয় গীতার! তার ওপর গু’লি চালালো কৃপান! এবার কীভাবে ন্যায় পাবে পদ্ম?

দেবু ফোনটা ধরে বেশ ভয় পেয়ে যায়। কারণ সে বাঁকাকে বলেছিল খুব সমস্যা না হলে যেন ফোন না করে। যদিও বাঁকা বলে কোন সমস্যা হয়নি তবুও দেবু কিছু একটা আঁচ করে ফোনটা কেটে দেয়। জগদ্ধাত্রী বুঝতে পারে দেব নিশ্চয়ই সন্দেহ করেছে। যদিও এভাবে পালিয়ে কোন লাভ নেই।

এদিকে রাজনাথ কৌশিকীর মেয়ের আদর যত্ন দেখে বেশ রেগে যায়। তার মতে কৌশিকী সবাইকে ঠকিয়েছে তাই তার কোন কিছুই পাওয়ার অধিকার নেই। কাঁকনকে দূরে কোন হোস্টেলে বা বোডিং স্কুলে পাঠিয়ে দেওয়ার পরিকল্পনা করে রাজনাথ। রাজনাথের এমন রেগে থাকার কারণ বুঝতে পারে না কেউই।

এদিকে ভিডিও কলে কৌশিকী তার মেয়েকে বুঝিয়ে দেয় আলমারির ঠিক কোথায় ফাইল গুলো রয়েছে আর কোন কোন ফাইল গুলো স্বয়ম্ভুকে দিতে হবে। কাঁকন তার মায়ের কথামতো খুব সাবধানে ফাইলগুলো নেয় এবং ছদ্মবেশে দাঁড়িয়ে থাকা স্বয়ম্ভুকে দিয়ে দেয়। বাড়িতে না থেকেও নিজের মেয়ের মাধ্যমে অনেক বড় কাজ করে কৌশিকী।

Back to top button