ফুলকি ছাড়লো ধানু! বর্ষার বিয়ে হতেই নিম ফুলের মধুতে আসছে পিয়ালী, আবার একবার শুভ আলোকার জুটি দেখবে দর্শক!

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) সব থেকে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম দুটি হলো নিম ফুলের মধু (Neem Fuler Modhu) এবং ফুলকি (Phulki)। এই দুটি ধারাবাহিকই টিআরপি তালিকায় দর্শকদের নজর কাড়ছে। এই দুই ধারাবাহিকের জনপ্রিয়তা বর্তমানে তুঙ্গে। তুই মেগার প্রত্যেকটি চরিত্রকেই দর্শকরা ভীষণ পছন্দ করছেন। তবে এইবার ফুলকি ছেড়ে নিম ফুলের মধুতে যোগ দিতে চলেছে ধারাবাহিকের এক জনপ্রিয় চরিত্র।

নিম ফুলের মধুর বর্তমান গল্প অনুযায়ী, পর্ণার শশুর মশাই অর্থাৎ অমিতেশ দত্ত এক ভয়ঙ্কর বিপদের সম্মুখীন হয়েছে। তার মতন সৎ কর্মচারী আর হয় না। আর এই সততা বজায় রাখতে গিয়েই নিজের সর্বনাশ ডেকে এনেছেন তিনি। আর অন্যদিকে ফুলকিতে এখন আনন্দের রোশনাই। জেল থেকে নির্দোষ প্রমাণিত হয়ে ফিরে এসেছে রোহিত। তাই জমিয়ে চলছে দোল উৎসব। এর মাঝে ফুলকি ছেড়ে নিম ফুলের মধুতে চলে এলো ধানু।

নিম ফুলের মধু ধারাবাহিকে এতদিন বর্ষাকে এই পিকলুর নায়িকা হিসেবে দেখে এসেছেন দর্শকমহল। সম্প্রতি বিয়ে হয়েছে বর্ষার। অর্থাৎ এই মুহূর্তে পিকলুর নায়িকার জায়গাটা শূন্য। সেই চরিত্রে কেউ নেই। আর এই জায়গাতেই অর্থাৎ পিকলুর জীবনে নতুন নায়িকা হয়েই নাকি নিম ফুলের মধুতে প্রবেশ করতে চলেছে অভিনেত্রী পিয়ালী শাসমল!

এই অভিনেত্রী তার সমাজ মাধ্যমে অত্যন্ত সক্রিয়। সম্প্রতি অভিনেত্রী পিয়ালী শাসমল তার সমাজ মাধ্যমের পাতায় নিম ফুলের মধু ধারাবাহিকের নায়িকা পর্ণা অর্থাৎ পল্লবী শর্মার সাথে ধানু সাজেই একটি ছবি দর্শকদের সঙ্গে ভাগ করে নেন। আর সেখান থেকেই দর্শকদের মনে হয়েছে ফুলকি ছেড়ে নিম ফুলের মধুতে প্রবেশ করছেন তিনি। সত্যি কি তাই? নাকি এর পিছনে রয়েছে অন্য গল্প?

আরো পড়ুন: দোলের দিনেই অংশু পারমিতাকে মিলিয়ে দিলো ফুলকি! নিজে তাতে সাহায্য করলো মাষ্টারমশাই!

ইতিমধ্যেই দর্শকরা দেখেছেন, পর্ণার শশুর মশাইকে জালিয়াতির মামলায় ধরে নিয়ে গিয়েছে পুলিশ। পুলিশের দাবি তিনি একাধিক ব্যক্তির অ্যাকাউন্ট হ্যাক করে সেখান থেকে প্রায় তিন লক্ষ টাকা চুরি করেছেন। আর এখানেই রয়েছে টুইস্ট। যতদূর সম্ভব এই কেসে উকিল হিসেবে অমিতেশ দত্তের হয়ে লড়াই করবে ফুলকি ধারাবাহিকের ধানু।

Back to top button