“বাবা মার জন্যই বিয়ে হচ্ছে না!” দাদাগিরির মঞ্চে খো’লা খু’লি বললেন অভিনেত্রী পায়েল সরকার!

জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার সঙ্গে ২০২১ সালে তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন। কিন্তু বিয়ে কেনো করছেন না?নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত হলেও, ব্যক্তিগত জীবনে তিনি নাকি সিঙ্গল (Single)। প্রেম করতে চান, তবে হচ্ছে না! কারণটা ঠিক কী? ‘ এই প্রশ্ন উত্তরে অভিনেত্রী জানায় নিজের প্রেম নিয়ে তেমন লুকোচুরি করেন না পায়েল। কিন্তু তিনি সবসময়েই বলেন, প্রেমিক বলে কাউকেই নাকি মনে ধরে না তাঁর!

এদিন ‘দাদাগিরি’-র মঞ্চে এসে পায়েল অকপটে বলেন, ‘বাঙালি পরিবারে যেমন মনের মতো ছেলে খুঁজে পাওয়া কঠিন, সমান কঠিন বাবা-মায়ের মনের মতো ছেলে খুঁজে পাওয়াও। আমি কেবল নিজের কেন, বাবা-মায়ের মনের মতো ছেলেও খুঁজে এনে দিচ্ছি না। কারণ যে কোনও ছেলে খুঁজে আনলেই তাঁর জন্য প্রচুর প্রশ্ন সাজাচ্ছেন বাবা-মা।’

তাঁর সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল এক পরিচালকের তবে পরিণতি পায়নি তা।একসময় পায়েলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছিল রাজ চক্রবর্তীর (Raj Chakraborty)-র। তবে সেই সম্পর্ক পরিণতি পায়নি। বর্তমানে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly)-র সঙ্গে সংসার করছেন রাজ। তাঁদের এক পুত্র ও এক কন্যাসন্তানও রয়েছে।

সেইসঙ্গে পায়েল সৌরভকে প্রশ্ন করেন, ‘ধরো, সানা বড় হচ্ছে। ও যদি তোমার সামনে এসে বলে ও কাউকে ভালবাসে, দেখবে তোমার পৃথিবী উল্টোপাল্টা হয়ে যাবে?’ উত্তরে সৌরভ বলেন, ‘নাহ সেটা হবে না। হ্যাঁ আমিও তার জন্য কিছু প্রশ্ন সাজাব বটে, কিন্তু পৃথিবী এদিক ওদিক হবে না মোটেই।’ উত্তর শুনে পায়েল অবাক হয়ে সানা কে ভীষণ লাকি বলে দাবি করেন অভিনেত্রী।

পায়েলের দাবি বাবার জন্যই মাকি তাঁর বিয়ে হচ্ছে না। আর তাতেই চমকে যান সৌরভ। শোয়ে ঋতব্রত মুখোপাধ্যায়ও প্রতিযোগী হিসেবে গিয়েছিলেন। তাঁর চোখেও ছিল বিস্ময়। নিজের বক্তব্য ব্যাখ্যা করতে গিয়ে পায়েল বলেন, “অনেকেই জানতে চান আমি কেন সিঙ্গল। এটা আমার ধারণা যে, যেকোনও বাঙালি পরিবারে বিশেষ করে মেয়ের বাবারা অত্যন্ত পজেসিভ।”

আরো পড়ুন: রাই অনির্বাণের কথা দরজার আড়াল থেকে শুনে নতুন অ’শা’ন্তি শুরু করলো নীলু! আবার নতুন বি’প’দ রাইয়ের জীবনে!

পায়েলের কথা মাঝপথে থামিয়ে সৌরভ আবার প্রশ্ন করেন, “তাহলে বলতে চাইছ বাবা-মায়ের জন্যই তুমি সিঙ্গল?” পায়েলের চটজলদি জবাব, “একদমই তাই। আমার নিজের জন্য সঠিক মানুষ পাওয়া তো ছেড়েই দাও, ওদের মনের মতো সঠিক মানুষ পাচ্ছি না আমি।” পায়েল এই কথাতেই হাসির রোল ওঠে।

Back to top button