এক বিন্দু শা’ন্তি নেই! ফের নতুন বি’প’দের সামনে পর্ণা! পর্ণার অ’গো’চ’রে সৃজনের সাথে বি’য়ে হচ্ছে অন্য কারোর!

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। টেলি পরদায় কার্যত প্রত্যেক সপ্তাহে কামাল করে চলেছে এই ধারাবাহিক। টিআরপি তালিকায় প্রথম স্থানে থাকা ‘নিম ফুল’ মাথায় পরেছে বেঙ্গল টপারের মুকুট। বর্তমানে ধারাবাহিকটি অনেকগুলি বছরের লিপ নিয়ে এগিয়েছে। পর্ণা-সৃজনের কোল আলো করে এসেছে কন্যা সন্তান শ্রীপর্ণা। ‌ তবুও পর্ণার জীবনে শান্তির লেশমাত্র নেই! আবার‌ নতুন বিপদ হাজির নিম ফুলের নায়িকার জীবনে।‌

কন্যা সন্তানের জন্মের পর থেকে পর্ণা ও সৃজনের জীবন এখন ছোট্ট পুঁটিকে কেন্দ্র করেই আবর্তিত। সৃজনের মা কৃষ্ণা নাতনিকে এখনো মেনে নিতে পারেননি। তবে নাতনি কার্যত ঘোল খাওয়াচ্ছে ঠাকুমাকে। সারা বাড়িতে দুষ্টুমি করে বেড়াচ্ছে‌ পর্ণা-সৃজনের একমাত্র মেয়ে। দত্ত বাড়ির সবাই তাকে ঘিরে মেতে রয়েছে।

এদিকে, পুঁটির জীবনে ঝড় তুলতে ঈশা ঘাপটি মেরে বসে। পুঁটির জন্মদিনে ইশা উপস্থিত হলেও পুঁটির জীবনে ঈশ্বর অস্তিত্ব মেনে নিতে পারছে না বাবা সৃজন। পুঁটি যাতে ইশার থেকে দূরে থাকে সেটাই চাইছে সে। অন্যদিকে, পরিবার ও মেয়েকে সামলে সুন্দরভাবে জীবন কাটাবে বলে স্বপ্ন দেখছে নিম ফুলের নায়িকা পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব (Neem Phooler Madhu Today Episode 20 april)

ধারাবাহিকের বিগত পর্বে পর্ণার জীবনে আগত নতুন বিপদের আভাস মিলেছে। যেখানে দেখা যাচ্ছে, দুজন লোক সৃজনকে এসে বলে, তাদের বিপদে সৃজন যেন সাহায্য করে। কারণ একমাত্র সৃজনই পারবে তাদের বিপদ থেকে রক্ষা করতে। এমন সময় পর্ণা মন্দিরে পুজো দিচ্ছে। সে হাত জোড় করে ভগবানের কাছে প্রার্থনা করে, দত্ত বাড়িতে আর যেন কোন বিপদ না আসে।

আরও পড়ুনঃ চুপিসারে মুম্বই উড়ে গিয়েছিলেন জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু! প্রথম খোলসা করলেন মায়ানগরী যাওয়ার আসল কারণ

এদিকে দেখা যাচ্ছে, কনের সাথে দাঁড়িয়ে রয়েছে একজন।‌ অন্যদিকে বরের সাজে সৃজন। যে কনের সাজে দাঁড়িয়ে রয়েছে, সে মুচকি হেসে বলে ‌পর্ণা তুমি মন্দির থেকে বাড়ি ফেরার আগেই তোমার বর আমার হয়ে যাবে। কি হবে এরপর? সত্যিই কি সৃজনের বিয়ে হয়ে যাবে অন্য কারোর সাথে? এই বিপদ থেকে সৃজন রক্ষা পাবে কি করে? সকল প্রশ্নের উত্তর মিলবে ধারাবাহিকের আগামী পর্বে।

Back to top button