কৃষ্ণাকে টা’ই’ট দেবে পর্ণার মেয়ে! আসছে দুর্দান্ত প্লট! নিজের মুখেই ধারাবাহিকের আগামী প্লট ফাঁ’স করলেন অভিনেত্রী!

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) নাম্বার ওয়ান ধারাবাহিকের জায়গা দখল করে রেখেছে নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের টিআরপি এখন তুঙ্গে। ধারাবাহিকটির প্লট এতটাই আকর্ষণীয় যে দর্শকমহল একদিনের জন্যেও চোখ ফেরাতে পারেন না টেলিভিশনের পর্দা থেকে। তাদের মনে সব সময় আগামী গল্প কি নিয়ে হতে চলেছে সেটা জানার ইচ্ছে ষোল আনা। এইবার সেই নিয়ে খোলসা করলেন স্বয়ং পর্ণা।

বর্তমান গল্প অনুযায়ী, পর্ণা এখন মা হতে চলেছে। সেই নিয়ে গোটা দত্ত বাড়ি মেতে রয়েছে। এর মধ্যেই আবার পিকলুর উপর বিপদ ঘনিয়ে আসায় তাকে বাঁচাতে ছুটে গিয়েছে পর্ণা। যেটাই হোক না কেন, শেষ পর্যন্ত সুস্থ স্বাভাবিকভাবেই মা এবং সন্তান দুজনকেই ফিরে পাবে দর্শক মহল। তবে তার পর থেকেই আরো অনেক গুন বেড়ে যাবে শাশুড়ি বৌমার গৃহযুদ্ধ।

neem phuler modhu

কারণ কৃষ্ণা অর্থাৎ নায়িকা পর্ণার শাশুড়ি মায়ের পুত্র সন্তান প্রয়োজন অর্থাৎ তিনি নাতি চান। সারাদিন নিজের ছেলে বৌমার কানের কাছে নাতি-নাতি করে চলেছেন তিনি। কিন্তু পর্ণা চায় তার একটা সুস্থ স্বাভাবিক সন্তানের জন্ম হোক। সম্প্রতি ধারাবাহিকের যে নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে সেখান থেকে বোঝাই যাচ্ছে যে নায়িকার কোল আলো করে আসতে চলেছে একটা ফুটফুটে কন্যা সন্তান। আর এটাই মেনে নিতে পারবে না কৃষ্ণা।

কৃষ্ণা ভেবেছিল পর্ণা যেমন করে তার বাবুকে তার কোল থেকে তুলে নিজের আঁচলে বেঁধে নিয়েছে সেও ঠিক একইভাবে পর্ণার ছেলেকে অর্থাৎ তার নাতিকে এমন ভাবে ট্রেনিং দেবে যাতে নিজের মায়ের বদলে নিজের ঠাকুমার কথাই বেশি শোনে সে। কিন্তু সেই ইচ্ছা পূরণ হবে না কৃষ্ণার। আর এটা নিয়েই পরবর্তীতে তাদের মধ্যে ঝামেলার সূত্রপাত হবে।

আরও পড়ুনঃ বনলতাই প্রমিতা জেনে গেলো জ্যাস! জগদ্ধাত্রীদের জন্য মারন ফাঁদ পাতলো বনলতা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী পর্ণা হাসি মজার ছলে আগামী প্লট সম্পর্কে অনেক কিছুই দর্শকদের জানিয়ে দেন। তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, “সবাই জানে পর্ণার তার কাটা। কিন্তু সে কখনো কৃষ্ণা দত্তকে টাইট দিতে পারেনি। আর এই পর্ণা যেটা করতে পারেনি সেটা করে দেখাবে তার মেয়ে। আমি তো ইমোশনাল হয়ে যাই কারণ আমার শাশুড়ি মা হন কিন্তু আমার মেয়ে সেটা হবে না।” অর্থাৎ বোঝাই যাচ্ছে আগামী দিনের গল্পে বেশ গুরুত্বপূর্ণ একটা ভূমিকা পালন করবে সৃজন পর্ণার সন্তান।

Back to top button