রুচিরার হত্যাকাণ্ডে আসল অপরাধী ইশাকে ধরে আদালতে নিয়ে এসে শাস্তি দিল পর্ণা

বর্তমানে বাংলা ধারাবাহিকের একটি অন্যতম জনপ্রিয় চ্যানেল হচ্ছে জি বাংলা (Zee Bangla)। এই চ্যানেলের সম্প্রচারিত বেশিরভাগ মেগাই এখন টিআরপি তালিকার প্রথম পাঁচের অন্তর্গত। তার মধ্যে অন্যতম হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, পর্ণার কথা না শুনে রুচিরা এমন একটা কাজ করে বসে, যার জন্য মৃত্যুর সম্মুখীন হতে হয় তাকে। তাকে গুলি করে এক গুন্ডা। তবে ঘুরিয়ে ফিরিয়ে সব দোষটাই এসে পড়ে পর্ণার কাধে।

আদালতে পর্ণার বিপক্ষে থাকা উকিল এমন কিছু মিথ্যে সাক্ষ্য প্রমাণ জোগাড় করে যাতে এটা প্রমাণ হয়ে যায় যে সব দোষ করেছে পর্ণা। ফলে বিচারক কোনভাবেই তাকে জামিন দিতে চায় না। কিন্তু সৃজন কোনভাবেই নিজের স্ত্রীকে আর একটা দিনও জেলে রাত কাটাতে দেবে না বলে ঠিক করে।

এদিনের পর্বে দেখা যায় সৃজন পর্ণাকে নিয়ে পুলিশের সামনে থেকে বাইকে করে পালিয়ে যায়। তারা কোনো এক অজ্ঞাত জায়গায় গা ঢাকা দেওয়ার সিদ্ধান্ত নেয়। আরে এই ভাবেই রুচিরা এবং তার সাথে যারা অন্যায় করেছে তাদের খুঁজে বার করে পুলিশের সামনে হাজির করার পরিকল্পনা করে তারা।

আরও পড়ুন: উৎসব মেহেন্দি জেনে গেলো বেঁচে রয়েছে জগদ্ধাত্রী! ধরে ফেললো জগদ্ধাত্রীর সমস্ত প্ল্যান

মাঝে সৃজন ভিখারির ছদ্মবেশ ধরে ঠাম্মির সাথে দেখা করতে আসে। এটা বুঝে যায় মৌমিতা আর অয়ন। তারা সাথে সাথে পুলিশদের জানিয়ে দেয়। এরপর পুলিশ চলে আসে সৃজনকে গ্রেফতার করতে। সৃজন কি পারবে এই চরম বিপদের হাত থেকে নিজেকে বাঁচাতে? মন্ত্রী সুকুমার হালদারের ছেলে রনিকে সবার সামনে আনতে?

Back to top button