বিয়ের পরের দিনই হাসপাতালে ছুটল পরম-পত্নী, হলো অস্ত্রপচার, কী হয়েছে পিয়ার?

সবে সোমবার অর্থাৎ ২৭ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং মনো-সমাজকর্মী পিয়া চক্রবর্তী (অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী)। আর এর মাঝে ঘটে গেল চরম বিপত্তি। মঙ্গলবার দুপুরেই হাসপাতালে ছুটতে হল পিয়াকে।

সবাইকে চমকে দিয়ে বিয়ে করে ফেলেছেন পরমব্রত পিয়া। তারা বিয়ে করছেন এই কথা প্রথমে কেউ বিশ্বাস করতে পারেনি। তাদের বিয়েতে বেশ খুশি সেলিব্রিটি সহ একাধিক দর্শক। তবে বিয়ের রেশ কাটতে না কাটতেই দুর্যোগ নেমে এলো পিয়ার জীবনে।

বিয়ের ছবি সমাজমাধ্যমে দেওয়া মাত্রই সহকর্মী সহ দর্শক মহল শুভেচ্ছায় ভরিয়ে তুলেছিলেন নবদম্পতিকে। রাতে খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন পরমব্রতর বন্ধুরা, সে কথা নিজের মুখেই জানিয়েছিলেন অভিনেতা। এত দূর অব্দি সবকিছু ঠিকই ছিল। কিন্তু বিয়ের প্রথম রাত কাটতে না কাটতেই নববধূকে কেন ছুটতে হল হাসপাতালে?

বিষয়ে এতটাই গুরুতর যে অস্ত্রপচার অব্দি হবে পিয়ার, এমনটাই সোনা যাচ্ছে। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হওয়ার পরিকল্পনা করা হয়েছে পরম-ঘরনি পিয়ার। কিন্তু কী হয়েছে তার?

আরও পড়ুনঃ আবার ফিরছে খেলনা বাড়ির ‘অর্কলি’ জুটি! নতুন ধারাবাহিকে ফেরার সুখবর নিজেই জানালেন অভিনেতা অভিনেত্রী

সূত্রের খবর বেশ কিছু দিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল তাঁর। সেই কষ্ট কতটা অসহনীয়, কতটা কষ্টকর তা জানিয়ে সমাজমাধ্যমে স্টেটাসও দিয়েছিলেন পিয়া। সেই কষ্ট সহ্য করতে না পেরেই দ্রুত হাসপাতালে ছুটতে হয়েছে তাঁকে। তবে পিয়ার শারীরিক পরিস্থিতি এখন কেমন, সে বিষয়ে পরিবার বা পরমব্রতের তরফে কিছু জানানো হয়নি।

Back to top button