টেলিপর্দায় আসছে নতুন কাহিনী নন্দিনী, কোন প্রোডাকশন হাউজের প্রজেক্ট এটি? জানা গেল চ্যানেলের নাম

একটা সময় ছিল যখন বাংলা বিনোদন (Entertainment ) জগতে বাংলা ধারাবাহিক (Bengali Serial) সম্প্রচারের জন্য এত চ্যানেল ছিল না। তখন গুটি কয়েক চ্যানেলে গুটি কয়েক ধারাবাহিক সম্প্রচারিত হতো। এবং সেগুলোকেই দর্শকরা নিয়মিত দেখতেন। কিন্তু বর্তমানে যুগ পাল্টেছে আর তার পাশাপাশি এসেছে একাধিক চ্যানেল এবং তাতে একাধিক ধারাবাহিক।

যার ফলে মানুষের কাছে এখন অনেক অপশন। কোন ধারাবাহিক পছন্দ না হলে সেটা আর দেখেন না দর্শকরা ফলে টিআরপি কমে যায়। আর এই সময়ে একটি ধারাবাহিকের টিকে থাকার জন্য টিআরপি এতটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে যে কোন ধারাবাহিকের টিআরপি কম হলেই সেই ধারাবাহিকটিকে সাথে সাথে বন্ধ করে দেওয়ার পরিকল্পনা নেয় চ্যানেল।

এখন টিআরপি এত বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে যে সদ্য শুরু হওয়া ধারাবাহিক গুলিকেও টিআরপি কম থাকার দরুন শেষ করে দিচ্ছে চ্যানেল। এই বর্তমান অবস্থায় অনেক বড় বড় প্রোডাকশন হাউসের তরফ থেকে বহু ধারাবাহিক আসছে আবার টিয়ারপির অভাবেপরপর বন্ধও হয়ে যাচ্ছে।

এরই মাঝে খবর পাওয়া গেল এক জনপ্রিয় বড় প্রোডাকশন হাউসের তরফ থেকে আসতে চলেছে একটি নতুন প্রজেক্ট। শোনা যাচ্ছে সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে একটি নতুন ধারাবাহিকের শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কোন চ্যানেলে আসতে চলেছে এই ধারাবাহিক? আর কবে বা আসতে চলেছে? সেটাই জানাবো এই প্রতিবেদনে।

আরও পড়ুনঃ ছেলে, স্বামী হিসেবে নয় এইবার একজন শিক্ষক হিসেবেও নিজের অযোগ্যতার প্রমাণ দিল ‘সৌরনীল’, মেঘের সাথে নীলের ব্যবহার দেখে হতাশ দর্শক

খুব তাড়াতাড়ি দেখতে পাওয়া যাবে এই নতুন প্রজেক্টটি। তবে এখানে একটি বিষয় রয়েছে সেটি হল এটি কোন ধারাবাহিক নয় এটি হলো সুরিন্দর ফিল্মস প্রযোজিত একটি ওয়েব সিরিজ। মানুষ বর্তমানে ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজেও মেতে উঠেছেন। তাই প্রোডাকশন হাউজ গুলি শুধু ধারাবাহিক নয়, ওয়েব সিরিজও বার করছে। এই সিরিজটির নাম নন্দিনী। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শুটিং করছে এই সিরিজের টিম। খুব তাড়াতাড়ি প্রকাশ পাবে ওটিটি মাধ্যমে।

Back to top button