আবার টিআরপি অভাবে শেষ হচ্ছে জি বাংলার জনপ্রিয় মেগা! চ্যানেলের সিদ্ধান্তে অবাক দর্শক মহল!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে ধারাবাহিকের মেলা। একটি ধারাবাহিক শেষ হওয়ার সাথে সাথেই চলে আসছে আরো একটি নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক গুলিকে জায়গা করে দিতে নতুন পুরনো নির্বিশেষে জনপ্রিয় ধারাবাহিক গুলিকে একের পর এক শেষ করে দিচ্ছে টেলিভিশনের বিনোদন প্রদানকারী চ্যানেলগুলি।

বাংলা বিনোদনের একটি অন্যতম জনপ্রিয় চ্যানেল জি বাংলার পর্দায় (Zee Bangla) এই মুহূর্তে ৪ টি বেশ জনপ্রিয় প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক আসতে চলেছে। যার জন্য প্রথমেই চ্যানেলকে চারটি পুরোনো অথবা নতুন, অপেক্ষাকৃত কম জনপ্রিয় চারটি ধারাবাহিককে অবিলম্বে শেষ করতে হবে। আর এখন সেটারই প্রস্তুতি নিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ।

চ্যানেল ইতিমধ্যেই ঠিক করে ফেলেছে কোন ধারাবাহিকটিকে চিরতরে ইতি টানবেন তারা। এখন জি বাংলার পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে সেগুলির বেশির ভাগই তাদের প্রতিপক্ষ ধারাবাহিককে পরাস্ত করে মাসের পর মাস টিআরপিতে এগিয়ে রেখেছে নিজেদেরকে এবং প্রত্যেক সপ্তাহেই স্লট জিতে চলেছে। তাই জি বাংলা এমন একটি মেগা শেষ করছে যেটির টিআরপি তেমন ভালো নয়।

বর্তমান সময়ে টিআরপি যে কোন ধারাবাহিকের টিকে থাকার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় হিসেবে বিবেচিত হচ্ছে। টিআরপি ছাড়া কোন ধারাবাহিক খুব বেশিদিন নিজেদের সম্প্রচার সফলভাবে চালিয়ে যেতে সক্ষম হয় না। কারণ টিআরপি না থাকলে চ্যানেল লাভের মুখ দেখে না। আর লাভ ছাড়া বর্তমান জগৎ আর কিছুই বোঝে না।

আরো পড়ুন:অনেক বছর এগিয়ে গেল গল্প, বড় হয়ে গেল সৃপর্ণা! মেয়ে আসতেই দত্তবাড়িতে সৌভাগ্যের হাতছানি!

যে ধারাবাহিক গুলি আসার কথা চলছে তার মধ্যে সবার আগে আসবে বাংলা টকিজ প্রযোজিত ধারাবাহিকটি। এই প্রযোজনা সংস্থার তরফ থেকে এই মুহূর্তে জি বাংলার পর্দায় যে মেগাটি সম্প্রচারিত হচ্ছে সেটি হলো মন দিতে চাই। এইবার এই প্রোডাকশনের দ্বিতীয় ধারাবাহিকটিকে জায়গা করে দেওয়ার জন্য চ্যানেল শেষ করছে এই প্রোডাকশনের অন্য একটি মেগা মন দিতে চাই-কে। এই ধারাবাহিকটি ক্রমাগত স্লট হারাচ্ছে চিনির কাছে। তাই এই সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা।

Mon Ditey Chai Full Ep - 201 - Zee Bangla - YouTube

Back to top button