নতুন ধারাবাহিকে ফিরছে গৌরী ঈশান জুটি! নিজেই সেই কথা জানালেন অভিনেত্রী মোহনা মাইতি!

কয়েক মাস আগে অবধিও জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হিসেবে সম্প্রচারিত হতো গৌরী এলো (Gouri Elo)। প্রায় প্রত্যেক সপ্তাহেই স্লট দখল করতে দেখা যেত এই ধারাবাহিকটিকে। মাঝে অবশ্য টিআরপিতে অনেকটাই পড়ে গিয়েছিল এই মেগা। যার ফল স্বরূপ ধারাবাহিকটিকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ।

এটি ছিল একটি আধ্যাত্মিক ধারাবাহিক। ধারাবাহিকের প্রতিটি পর্বে ছিল আধ্যাত্মিকতার ছোঁয়া। এই জাগতিক দুনিয়া থেকে বেরিয়ে একটা অন্যরকম স্বাদ দর্শকরা উপভোগ করতে পারতেন এই ধারাবাহিকটির মধ্যে দিয়ে। বাস্তবের চাইতে কিছুটা অন্যরকম বা বলা ভালো কিছুটা কাল্পনিক বিষয়বস্তু দেখানো হতো বলে মাঝেমধ্যেই সমালোচনার মুখে পড়তে হতো এই ধারাবাহিকটিকে।

তবুও বেশ দীর্ঘ একটা সময় ধরে জি বাংলার পর্দায় রাজ করেছে এই ধারাবাহিক। পরবর্তীতে টাইম স্লট বদলে দেওয়া হয় ধারাবাহিকটির এবং তারপর এটিকে বন্ধ করে দেওয়া হয়। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ায় বেশ কষ্ট পেয়েছিলেন দর্শক মহল। এই ধারাবাহিকে নায়ক নায়িকার চরিত্রে দেখা গিয়েছিল মোহনা মাইতি (Mohona Maiti) এবং বিশ্বরূপ বন্দোপাধ্যায়কে (Bishwarup Bandyopadhyay)।

ঘো মটা কালী, খলনায়িকা শৈল মা ছাড়াও এই ধারাবাহিকের প্রধান আকর্ষণের জায়গা তৈরি করেছিল ধারাবাহিকের নায়ক নায়িকার জুটি। নায়কের নাস্তিক থেকে আস্তিকতায় প্রবেশ এবং বিশ্বরূপ নায়িকার সাথে সুন্দর একটি রসায়ন তৈরি প্রত্যেকটি বিষয়কে বেশ ভালো মতোই উপভোগ করতে দর্শক মহল। সবমিলিয়ে এই জুটিটি ভক্তদের কাছে ছিল ভীষণ প্রিয়। তাই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরেই দর্শকদের প্রথম প্রশ্ন এটাই ছিল যে, আবার কবে এই জুটিকে ধারাবাহিকের পর্দায় ফিরিয়ে আনা হবে। এইবার বোধহয় দর্শকদের সেই অপেক্ষার অবসান ঘটিতে চলেছে।

আরো পড়ুন: নিজের হাতেই ছেলের খুনিদের শাস্তি দিলো বিজয়লক্ষ্মী! বাধা দিতে গিয়ে চাকরি হারালো জগদ্ধাত্রী!

সম্প্রতি অভিনেত্রী মোহনা মাইতি তার সমাজ মাধ্যমের পাতায় দুটি ছবি পোস্ট করেন। ছবিতে একসাথে পাশাপাশি বসে থাকতে দেখা যাচ্ছিল মোহনা এবং বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে। তবে আসল বিষয়টি লুকিয়ে ছিল অভিনেত্রীর পোষ্টের ক্যাপশনে। সেখানে তিনি লিখেছিলেন, খুব তাড়াতাড়ি ফিরছেন তারা দুজনে। তবে কোথায় সেটার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে। তার এমন রহস্যময় ক্যাপশন দর্শকদের মনে আগ্রহ আরো বাড়িয়ে তুলেছে।

Back to top button