লাভ বিয়ে আজকালের পর হরগৌরী পাইস হোটেলে প্রধান নায়িকার মুখ বদল! এলেন দারুন জনপ্রিয় অভিনেত্রী!

Big Update OF Horogouri Pice Hotel: এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) পর্দায় সম্প্রচারিত একটি বেশ জনপ্রিয় ধারাবাহিকে পরিণত হয়েছে হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel)। শুরু হওয়ার পর থেকে প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় স্লট জিতে এসেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রাপ্তির পিছনে যে সমস্ত কারণ গুলি বিদ্যমান তার মধ্যে অন্যতম হচ্ছে ধারাবাহিকের নায়িকার অসাধারণ অভিনয়।

এই ধারাবাহিকটিকে কেন্দ্র করেই টেলিভিশনের দুনিয়ায় প্রযোজনায় ফিরেছেন যিশু সেনগুপ্ত ও তাঁর স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত। সংস্থার নাম ‘যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন’। কোথাও কখনো অন্যায় হতে দেখলে সেটা কখনোই মুখ বুজে সহ্য করতে নেই। সর্বদা সেই অন্যায়ের প্রতিবাদ করতে হয় এবং প্রয়োজনে তার মোকাবিলা করতে হয়। এমনই একটি সুন্দর বার্তা বরাবর দর্শকদের উদ্দেশ্যে দিয়ে এসেছে এই ধারাবাহিকের নায়িকা ঐশানি।

তবে এইবার দর্শকদের জন্য রয়েছে এক বিরাট দুঃসংবাদ। পরিবর্তিত হয়ে যাচ্ছে এই ধারাবাহিকের প্রধান নায়িকার মুখ। এই ঘটনায় এখন হয়তো দর্শকরা অনেকটাই সাবলীল হয়ে উঠেছেন। আর জলসার পর্দায় অহরহ নায়িকার মুখ পরিবর্তন হতেই থাকে।কিছুদিন আগেই লাভ বিয়ে আজকাল এবং চিনি এই দুটি ধারাবাহিকেই প্রধান নায়িকার মুখ পরিবর্তন হতে দেখেছেন দর্শক মহল। এইবার পালা হরোগৌরী পাইস হোটেলের।

আরো পড়ুন: বসের বাড়িতে না যাওয়ার সিদ্ধান্ত নিলো রাই, সে না আসায় নিজেই তার বাড়িতে হাজির হলো অনির্বাণ!

হরোগৌরী পাইস হোটেলে ঐশানি ছাড়াও মহেশ্বরী অর্থাৎ নায়ক সংকরের মায়ের চরিত্রটিও বেস প্রধান একটি ভূমিকা পালন করছে। নায়িকার শাশুড়ির চরিত্রে এতদিন দেখা মিলছিল জনপ্রিয় অভিনেত্রী মিঠু চক্রবর্তীর (Mithu Chakraborty)। তবে বেশ অনেক দিন যাবত আর ধারাবাহিকের পর্দায় দেখা যাচ্ছে না তাকে। যতদূর জানা যাচ্ছে স্বামী সব্যসাচীর শারীরিক অসুস্থতা এবং নিজের কিছু ব্যক্তিগত কারণে ধারাবাহিক ছেড়ে দিয়েছেন তিনি।

Mithu Chakraborty | Actress Mithu Chakraborty tests positive for coronavirus dgtl - Anandabazar

এবার প্রশ্ন হচ্ছে, তার পরিবর্তে কাকে দেখা যাবে নায়কের মায়ের চরিত্রে? এই চরিত্রটির জন্য অর্থাৎ মহেশ্বরী হিসেবে প্রোডাকশন হাউজ বেছে নিয়েছে তুলিকা বসুকে (Tulika Basu)। তোমায় আমায় মিলে ধারাবাহিকে নায়িকার শাশুড়ি ভবানীর চরিত্রে অভিনয় করে বিরাট জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ওই ধারাবাহিকের আদলেই তৈরি হরগৌরী পাইস হোটেলে ফের সেই রকমই একটি চরিত্রে ফিরে এলেন তুলিকা বসু। এখন থেকে মিঠুন চক্রবর্তীর জায়গায় মহেশ্বরী চরিত্রে তুলিকা বসুকে দেখতে পাবেন দর্শক মহল।

Tulika Basu Photos | Tulika Basu Images | Tulika Basu ...

Back to top button