একটু সুস্থ হতেই আবার নিজের জায়গায় ফিরে গেল মেঘ! নীল ফুল নিয়ে আসতেই তাকে প্রত্যাখ্যান করল সে!

এক সময় স্টার জলসার ইচ্ছে নদী ধারাবাহিকের জেরক্স কপি বলে কম সমালোচিত হতে হয়নি জি বাংলা (Zee Bangla) চ্যানেলের ইচ্ছে পুতুল (Ichhe Putul) ধারাবাহিককে। তবে বর্তমানে এই ধারাবাহিকটি দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। প্রতিমুহূর্তেই গল্পে রয়েছে এক অদ্ভুত উত্তেজনাময় পরিবেশ।

বর্তমান প্লট অনুযায়ী, আগের থেকে এখন অনেক সুস্থ হয়ে উঠেছে মেঘ। আর এতদিন ধরে নীল আর মেঘের মাঝে চলা সমস্ত মান অভিমানের ইতি টেনে আবারো নীলের হাত ধরেই শান্তি পাচ্ছে সে। নীল তার জন্য এতটা ভাবে তাকে এতটা ভালোবাসে এই বিষয়টা নীলের প্রতি আবারো দুর্বল করে তুলেছে মেঘকে।

যে ছেলেটা কখনো ঠাকুর মানেনি, সে নিজে ঠাকুরের কাছে গিয়ে মেঘের জন্য পুজো দিয়েছে এবং সেই ফুল নিয়ে এসে মেঘের কেবিনে রেখে গেছে এই সমস্ত ঘটনায় মেঘের মধ্যে নীলের প্রতি ভালো লাগাটা অনেকটা বাড়িয়ে দিয়েছিল।

তবে মেঘের বাবা অনিন্দ্য এই মুহূর্তে নীলকে একেবারেই মেনে নিতে পারছে না। সে চাইছে মেঘকে নীলের ছায়া থেকেও অনেক দূরে সরিয়ে নিয়ে যেতে। সুস্থ হতেই মেঘও নিজের বাবার রাস্তাই অনুসরণ করল। সমস্ত দুর্বলতা ভুলে আবারও দূরত্ব বজায় রাখাকেই শ্রেয় বলে মনে করল সে।

আরও পড়ুনঃ পুলিশের চোখে ধুলো দিতে সৃজনকে বস্তায় ভরে বাড়ির বাইরে বের করার প্ল্যান করল জেঠু! তবে বস্তা দেখে সন্দেহ পুলিশের!

মেঘের কেবিনে ফুলের তোড়া নিয়ে হাজির হয়েছে নীল। সেই ফুলের তোড়া মেঘকে দিতেই মেঘ বলে, সে এইসব কিছু নিতে পারবে না। তাদের এখন কোর্টে ডিভোর্সের কেস চলছে, তাই এই সমস্ত তাদের সাজে না।

Back to top button