পুলিশের চোখে ধুলো দিতে সৃজনকে বস্তায় ভরে বাড়ির বাইরে বের করার প্ল্যান করল জেঠু! তবে বস্তা দেখে সন্দেহ পুলিশের!

প্রতিদিন একেবারে নতুন নতুন সব চমক নিয়ে হাজির হচ্ছে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। ধারাবাহিকের বর্তমান প্লট হয়ে উঠেছে টানটান উত্তেজনাময়। ধারাবাহিকের প্রধান নায়িকা পল্লবী শর্মা এবং নায়ক রুবেল দাস।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, পর্ণার কথা না শোনায় এক অনেক বড় বিপদে পড়ে যায় রুচিরা। রুচিরাকে বাঁচাতে গিয়ে এখন নিজে অনেক বড় বিপদের মধ্যে প্রবেশ করেছে ধারাবাহিকের নায়িকা পর্ণা।

বর্তমানে পুলিশের চোখের সামনে থেকে পর্ণাকে নিয়ে পালিয়েছে সৃজন। জেল হেফাজতে থেকে কিছুই করা সম্ভব হতো না তাই সবার অলক্ষে আসল দোষীদের খুঁজে বের করতে এই পরিকল্পনা নেয় তারা। একটা পোরো বাড়িতে গিয়ে আশ্রয় নেয় পর্ণা আর সৃজন। তবে এখন তারা খাবে কি? খাবার কথা উঠতেই পর্ণা সৃজনকে বলে নিজের বাড়িতে যেতে।

সৃজন এই রাত্রিবেলা ছদ্মবেশে ভিখারি সেজে বাড়িতে যায়। কিন্তু বিষয়টা বুঝতে পেরে যায় মৌমিতা। ইশার বুদ্ধিতে মৌমিতা আর অয়ন পুলিশকেও সব জানিয়ে দেয়। এই বিপদের হাত থেকে কিভাবে বাঁচাবে সৃজন সেটাই ভাবতে থাকে সে। এর মাঝে একটা দারুন প্ল্যান করে ফেলে সৃজনের জেঠু। মসলার বস্তা নিতে বাড়িতে কিছু লোককে ডেকে পাঠান তিনি।

আরও পড়ুনঃ এবার নিজের পরিবারের শত্রুদের শায়েস্তা করবে জ্যাস! মুখোমুখি এসে দাঁড়াল স্বয়ম্ভু! আসছে ধামাকাদার পর্ব

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, ওই মশলার বস্তা তেইসৃজনকে ভোরে বাড়ি থেকে বের করার পরিকল্পনা করে জেঠু। সেই বস্তার মধ্যে সৃজনকে ঢুকে যেতে বলে তার বাবা। বেশ খানিকটা সময় দমবন্ধ লাগতে পারে তাই তো চিন্তিত হয়ে পড়েন তিনি কিন্তু সৃজন বলে তার কিছু হবে না সে ঠিক পারবে। এইভাবে কি পুলিশের চোখকে ফাঁকি দিতে পারবে তারা?

Back to top button