দর্শকদের জন্য সুখবর, জলসায় আসছে গাঁটছড়া সিজন 2! এই ধারাবাহিকেও থাকছে তিন জনপ্রিয় নায়িকা

বর্তমানে বাংলা বিনোদনের (Bengali Entertainment) চ্যানেল গুলিতে আসছে ধারাবাহিকের (Bengali Serial) ঝড়। একটি শেষ হতে না হতেই হাজির হচ্ছে আরো দুটি নতুন ধারাবাহিক। স্লট নিয়ে পড়ে গেছে টানাটানি। প্রতিটি ধারাবাহিক এক একটি অভিনব গল্প উপহার দিচ্ছে বাঙালি ধারাবাহিক প্রেমী দর্শকদের। কিছু দিন আগেই জলসার পর্দায় সম্প্রচার শুরু করেছে বেশ কিছু নতুন নতুন মেগা।

এই সমস্ত আসন্ন ধারাবাহিক গুলিকে জায়গা করে দিতে টিআরপিতে পিছিয়ে পড়া ধারাবাহিক গুলিকে একে একে বাতিল করে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। যেহেতু এই বর্তমান সময়ে টিআরপি গুরুত্বপূর্ণ বিষয় তাই এই টিআরপি (TRP) কম থাকার কারণেই শেষ হয়ে গিয়েছে সেই সব ধারাবাহিক। আর কিছুদিনের মধ্যেই আরো একটি হাই বাজেটের নতুন ধারাবাহিক খুব তাড়াতাড়ি আসতে চলেছে জলসায় (Star Jalsha)।

কোন ধারাবাহিক কতটা ভালো হবে সেটা দর্শকরা বুঝতে পারেন প্রযোজনা সংস্থা দেখে। অর্থাৎ একটি প্রোডাকশন হাউজের প্রযোজনার উপর নির্ভর করে ধারাবাহিকের সাফল্য। জলসায় আসন্ন এই ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে থাকছে বাংলার একটি অন্যতম জনপ্রিয় প্রোডাকশন হাউজ ম্যাজিক মোমেন্ট (Magic moment Production house)। তাই দর্শকদের আগ্রহ যে আরো কয়েক গুণ বেড়ে গিয়েছে সেকথা বলাই বাহুল্য।

যতদূর জানা যাচ্ছে, এই নতুন ধারাবাহিকে ঠিক গাঁটছড়ার মতন থাকছেন তিন তিনজন নায়িকা। আর প্রত্যেকেই সমান গুরুত্ব পাবে। তবে তারা গাঁটছড়ার মতন তিন বোন নয়। তারা হলো একই পরিবারের তিন বউ। আর নায়করা হলেন তিন ভাই। এই নায়ক নায়িকাদের চরিত্রে থাকবেন জনপ্রিয় সব অভিনেতা অভিনেত্রীরা। এছাড়াও এই ধারাবাহিকটির জন্য যে সমস্ত পার্শ্ব চরিত্রদের কাস্ট করা হচ্ছে তারাও খুব বড় মাপের টেলি তারকা।

আরও পড়ুনঃ ‘বয়স হচ্ছে, এখন আর এসব মানায় না’-প্রথম আইটেম নম্বরে নাচতেই কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রীলেখা মিত্র!

এছাড়াও জানা গিয়েছে এই ধারাবাহিকে নায়কদের একটি মস্ত বড় পরিবার দেখানো হবে। সব শুনে নিশ্চই দর্শকদের জানতে ইচ্ছে করছে ঠিক কবে নাগাদ আসতে চলেছে জনপ্রিয় প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটি? সূত্রের খবর খুব তাড়াতাড়ি সম্প্রচার করা হবে প্রথম প্রোমোর। চিত্র নাট্য এবং কাস্টিং সব মিলিয়ে বেশ হাই বাজেটের হতে চলেছে এই মেগা।

Back to top button