নায়িকা বদলেও লাভ হল না! টিআরপির অভাবে বন্ধ হচ্ছে স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’! মনখারাপ অনুরাগীদের

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। জনপ্রিয় তারকা ওম সাহানি অভিনীত এই ধারাবাহিকটি কয়েকমাস আগেই শুরু হয়েছিল জলসা পর্দায়। প্রাথমিকভাবে এই ধারাবাহিক দর্শক মন জয় করলেও ধীরে ধীরে কমতে থাকে টিআরপি। আর এবার চ্যানেলের তরফে সিদ্ধান্ত হল বন্ধ হতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিকটি।

দীর্ঘদিন বড় পর্দায় কাজ করে সদ্য টেলিভিশনে ফিরেছিলেন জনপ্রিয় তারকা ওম সাহানি। তাঁর বিপরীতে এই ধারাবাহিকের সূত্র ধরে টেলিপর্দায় অভিষেক হয় নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার-এর। কিন্তু মাস কয়েকের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন মৌমিতা। তাই নায়িকা বদলের সিদ্ধান্ত নেয় স্টার জলসা।

love biyeajkal moumita

মৌমিতার বদলে ‘লাভ বিয়ে আজকাল’ মেগায় পা রাখেন আরেক জনপ্রিয় তারকা তৃণা সাহা। শ্রাবণ রূপে তৃণার উপস্থিতি পছন্দ হয় দর্শকদের। টেলি পর্দার দাপুটে অভিনেত্রী তৃণার সঙ্গে ওমের জুটি বিশেষ জনপ্রিয় হতে থাকে দর্শক মহলে। কিন্তু তা সত্ত্বেও টিআরপি বাড়েনা। সেই তলানিতেই থেকে যায় ‘লাভ বিয়ে আজকাল’।

দর্শকদের দাবি ছিল, ধারাবাহিকের গল্পের গতি মোটেই আকর্ষণীয় নয়। ফলে আগ্রহ হারাচ্ছেন টেলি দর্শক। সম্প্রতি কম টিআরপি থাকায় স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ বন্ধ হয়েছে। তার বদলে নয়া ধারাবাহিক ‘বঁধুয়া’ আসছে জলসা পর্দায়। সেই খাতায় জুড়ল ‘লাভ বিয়ে আজকাল’-এর নামটিও।ইতোমধ্যে টলিপাড়ার ছড়িয়ে গিয়েছে সেই খবর।

আরও পড়ুনঃ স্টকে রাখা সমস্ত রক্ত নষ্ট করে দিল ময়ূরী! শয্যাশায়ী মেঘের থেকে আবার রক্ত চাইবে অনিন্দ্য মধুমিতা!

জানা যাচ্ছে, ওম-তৃণার ধারাবাহিকটি শেষ হলে তার জায়গায় অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট অথবা ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক আসছে জলসা পর্দায়। এই মাসের শেষের দিকে ধারাবাহিকটির ঝাঁপ পড়বে বলে খবর। তারপরেই নতুন কোনো ধারাবাহিকের ঘোষণা করবে জলসা কর্তৃপক্ষ।

Back to top button