গল্পে নতুন অধ্যায়, প্রাণসংশয়ের মাঝে মা হতে চলেছে জগদ্ধাত্রী! গরিমার বিয়ের মহাপর্বতে রয়েছে দারুন চমক

অত্যাধিক চালাকির গলায় দড়ি। এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে (Jagaddhatri) এমনই কিছু ঘটতে দেখা গেল ধারাবাহিকের অন্যতম নেতিবাচক চরিত্রে তুষার তীর্থ তলাপাত্র এবং তার ছেলের সাথে। ধারাবাহিকের নায়িকাকে খুন করার জন্য লোক পাঠিয়েছিল তারা, উল্টে নিজেরাই ফেঁসে গেল জগদ্ধাত্রীর কাছে। আরো একবার নায়িকার বুদ্ধির কাছে হার মানল শত্রুরা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, বহুদিন ধরেই ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রীকে মেরে ফেলার চেষ্টা করছে তার শত্রুরা। কারণ সে বেঁচে থাকলে অনেকের অনেক কিছু আটকে যাচ্ছে। কৌশিকী আর জগদ্ধাত্রী এই দুজনে মিলে অনেক অপরাধীদের অপরাধের মোক্ষম জবাব দিচ্ছে আর এটা সহ্য করতে পারছে না তারা। তাই যেভাবেই হোক তাদেরকে সরিয়ে ফেলার চেষ্টা করছে এক মন্ত্রী এবং তার খুনি সন্তান।

দোল খেলার দিন জগদ্ধাত্রীকে টার্গেট করে তুষার তীর্থ এবং তার ছেলে। তারা ঠিক করে সবাই যখন রঙ খেলতে ব্যস্ত থাকবে তখন জগদ্ধাত্রীকে শুট করা হবে। আর একবার যদি জগদ্ধাত্রীকে এই দুনিয়া থেকে সরিয়ে ফেলা যায় তাহলে তাদেরকে আর কেউ আটকাতে পারবে না। কিন্তু সেই গুড়ে বালি। স্বয়ম্ভু আর জগদ্ধাত্রী একসাথে তুষার তীর্থর পাঠানো গুন্ডাদের সাথে মোকাবিলা করে এবং জিতে যায়। ধরা পড়ে যায় আসল অপরাধীরা। তাদের কোমরে দড়ি পরিয়ে থানায় নিয়ে যাবার ব্যবস্থা করে জগদ্ধাত্রী।

বেশ কয়েক সপ্তাহ হলো অনেকটাই পড়ে গিয়েছে জগদ্ধাত্রীর টিআরপি। যেখানে এই ধারাবাহিকটি সবার প্রথমে অবস্থান করত সেখানে এই ধারাবাহিকটি চলে এসেছে তৃতীয় স্থানে। তাও আবার তার প্রতিপক্ষ তারই ঘাড়ে নিশ্বাস ফেলছে। আর একটু এদিক থেকে ওদিক হলেই সোজা প্রথম পাঁচ থেকে বেরিয়ে যেতে পারে এই ধারাবাহিক। তাই জন্য এই ধারাবাহিকের কর্তৃপক্ষ চেষ্টা করছে বড়ো কোনো চমক এনে ফের এই মেগাকে আগে জায়গায় ফিরিয়ে আনার।

আরও পড়ুন: “সত্যি কথা বলতে আমি আর অভিনয় করতে চাই না…” যোগ্যতা থেকেও কাজ নেই! বিস্ফোরক অভিনেত্রী জুঁই সরকার

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যায়, গরিমার বিয়েতে সবাই মিলে মজা করছে। এমন সময় এক মহিলা এসে জগদ্ধাত্রী দিকে বন্দুক তাক করে গুলি চালায়। গরিমা জগদ্ধাত্রীকে বাঁচাতে তার সামনে চলে আসে আর গুলিটা তার হাতে লাগে। এরপর সেই মহিলা সেখান থেকে পালিয়ে যায়। আর জগদ্ধাত্রী তার পিছু নেয়। দৌড়ে তোর দৌড়াতে হঠাৎ মাথা ঘুরে যায় জগদ্ধাত্রীর। তাকে এসে সামলায় স্বয়ম্ভু। হঠাৎ করে কি হচ্ছে জগদ্ধাত্রী সাথে? জানতে হলে দেখতে হবে ৫ এপ্রিল এক ঘণ্টার মহা পর্ব।

Back to top button