বিপদে মাথা গরম করে আবার পর্ণাকে ভুল বুঝল সৃজন, আসল কেসটা খতিয়ে বার করলো পর্ণা!

জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Fuler Modhu) ধারাবাহিকে এই মুহূর্তে ফুটিয়ে তোলা হচ্ছে এক নিদারুণ সত্যকে। আজকের সমাজে একটি মেয়ে যে কতটা অসুরক্ষিত এবং সেই সুরক্ষার জন্য সেই মেয়েটিকে কি কি করতে হবে সেই সবই শিখিয়ে দিচ্ছে এই মেগা।

আজকের দিনে একটি মেয়ের ছবিকে কিভাবে বিকৃত করে অসৎ উদ্দেশ্যে কাজে লাগানো হয় সেই সকল বিষয় কারোরই অজানা নয়। একাধিক তারকাদের সাথেই এমনটা ইতিমধ্যে ঘটে গিয়েছে। এই মুহূর্তে নিম ফুলের মধুতেও নায়িকা পর্ণার সাথে তেমনটাই ঘটেছে।

আরো পড়ুন:”আমাদের চলমান সুবর্ণলতাকে ভগবান যেন হাসিখুশি রাখে”, প্রিয় সুবর্ণকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিল ভক্তরা

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, পর্ণা চিন্তা করতে থাকে সেই ফোন কল গুলোকে নিয়ে। অন্যদিকে সৃজন দেখতে পায় তার বউয়ের ছবি পাড়ার প্রতিটা দেওয়ালে লাগানো এবং সেই ছবিতে ছোট ছোট জামা কাপড় পড়ে রয়েছে পর্ণা।

এসব দেখে রেগে মেগে বাড়ি ফিরে আসে সৃজন আর আবারো নিজের সমস্ত বিশ্বাস ভরসা হারিয়ে ফেলে পর্ণাকে দোষারোপ করতে থাকে। অনুভব বলে সে এমন কোন জামা কাপড়ে ফটোশুট করেনি। কিন্তু পর্ণা এত সহজে হেরে যাওয়ার মেয়ে নয়।

অনুভব আর পর্ণা পাড়ার কফি শপে বসে একটা প্ল্যান করার চেষ্টা করে এবং খুঁজে বার করার চেষ্টা করে কে এমন জঘন্য কাজ করেছে। এই সুযোগে মৌমিতা ইশার বুদ্ধিতে সৃজনের কানে পর্ণার নামে বিষ ঢালতে থাকে। আর সৃজন আরো বেশি রেগে যায় অনুভবের উপর।

Back to top button