আসছে অষ্টমী, প্রকাশ পেলো প্রথম প্রোমো, কোন স্লটে আসছে এই মেগা? শেষ হচ্ছে কোন ধারাবাহিক জেনে নিন

বর্তমানে বাংলা বিনোদনের (Entertainment) চ্যানেলগুলি দর্শকদের আরও বেশি করে আনন্দ দিতে নিয়ে আসছে একটার পর একটা নতুন নতুন সব ধারাবাহিক (Bengali Serial)। মূলত বাংলা টেলিভিশনের (Bengali Television) প্রথম শাড়ির চ্যানেলগুলি এদিক থেকে বেশ খানিকটা এগিয়ে রয়েছে। এই চ্যানেলগুলোতে সম্প্রচারিত প্রতিটি ধারাবাহিকই দর্শকদের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠছে। দেখতে দেখতে আরো একটি সুন্দর গল্প নিয়ে চলে এলো আরো এক নতুন ধারাবাহিকের প্রথম প্রোমো।

পূর্বে এই বিনোদনের চ্যানেল গুলিতে এত বেশি ধারাবাহিক সম্প্রচারিত হতো না। কারণ সেই সময় একটি ধারাবাহিক চলতো বেশ কয়েক বছর ধরে। কিন্তু বর্তমানে টিআরপির (TRP) প্রাধান্য বৃদ্ধি পাওয়ায় এখন একটু টিআরপিতে হোঁচট খেলেই তৎক্ষণাৎ সেই ধারাবাহিক টিকে বন্ধ করে নতুন ধারাবাহিক আনার পরিকল্পনা করে ফেলে চ্যানেল। সদ্য সম্প্রচারিত ধারাবাহিক দুই থেকে তিন মাসের মধ্যেই শেষ হয়ে যাওয়ার মতন নিদর্শনও পেয়েছেন দর্শক মহল।

সম্প্রতি জি বাংলার পর্দায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের নাম অষ্টমী। এখানে প্রধান নায়কের ভূমিকায় দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে (Saptarshi Maulik)। ছোট পর্দার একজন জনপ্রিয় নায়ক হলেন সপ্তর্ষি। এর আগে জলসার হিট ধারাবাহিক এক্কাদোক্কায় অন্যতম প্রধান নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। শ্রীময়ী ধারাবাহিকের ডোডো চরিত্রে জনপ্রিয়তা লাভ করেছিল এই অভিনেতা। এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে দেখা যাবে ঋতব্রতা দে (Ritobrata Dey) কে। এর আগে, এখানে আকাশ নীল, কন্যাদান এবং নায়িকা নং ওয়ানে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

এই আসন্ন ধারাবাহিকের প্রথম প্রোমোয় দেখা যায়, প্রাসাদের মতন একটি বড় বাড়ি আর তার একটি ঘরে মায়ের মূর্তি। ধুমধাম করে চলছে মায়ের আরাধনা। এক অর্ধ নারী মায়ের আরাধনায় মত্ত হয়ে দুই হাতে আগুন নিয়ে মন দিয়ে আরতি করে চলেছে। ঠিক তখনই সেখানে প্রবেশ করে ধারাবাহিকের নায়িকা। তার মুখে এক আধ্যাত্মিক হাসি। চারিদিকে ভির করেছে অসংখ্য ভক্ত আর সবার মুখে মায়ের জয়ধ্বনি।

আরো পড়ুন: ইন্ডাস্ট্রিতে পাঁচ দশক কেটে গেছে! তবুও বন্ধু নেই অভিনেত্রী কল্যাণী মণ্ডলের, কেন বললেন অভিনেত্রী?

এই প্রোমো প্রকাশ পাওয়ার পর থেকেই দর্শকদের মনে বাসা বেঁধেছে একটাই প্রশ্ন। কবে থেকে এবং ঠিক কোন সময়ে এই ধারাবাহিকের সম্প্রচার শুরু করবে চ্যানেল? এখনো অবধি এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষর তরফ থেকে কোনো চূড়ান্ত খবর জানানো হয়নি। তবে সূত্রের খবর, খুব তাড়াতাড়ি এই ধারাবাহিকটিকে টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন দর্শক মহল।

Back to top button