নৃশংস মহিলা অপরাজিতা! ছেলেকে বাঁচাতে বাড়ির বউকে গুন্ডাদের হাতে তুলে দিল সে

জি বাংলার (Zee Bangla) অন্যতম ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche)। শ্যামলীর প্রতি দুর্বল হয়ে উঠছে অনিকেত। শ্যামলীও অনিকেতকে মন দিয়ে বসেছে। একবার নয়, বারবার সমূহ বিপদের হাত থেকে শ্যামলীকে বাঁচিয়ে আসছে অনিকেত। পরিস্থিতির শিকার হয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও, বর্তমানে শ্যামলীকে ভালোবেসে ফেলেছে নায়ক। যদিও তাদের এক হওয়ার পথে একমাত্র বাঁধা অনিকেতের মা অপরাজিতা।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ১৫ই জুন

(Kon Gopone Mon Veseche Today Episode 15th June)

শ্যামলীর উপস্থিতি যেন প্রাণ সঞ্চার করে জোড়া বাড়িতে। অপরাজিতা কিছুতেই পুত্রবধূ হিসেবে মেনে নেয় না শ্যামলীকে। কিন্তু অপরাজিতা ছাড়া বাড়ির সকলের সঙ্গেই শ্যামলীর সম্পর্ক ভাল। অল্পদিনেই নিজের ভাল ব্যবহার ও রান্নার স্বাদে মন জয় করে ফেলেছে পরিবারের সকলে।

কয়েকদিন আগে অপরাজিতার কথা ভেবে বাড়ি থেকে গ্রামে ফিরে গিয়েছিল শ্যামলী। সেখানে সে মন্দার গুন্ডার হাতে পড়ে। মন্দার গুন্ডা ভালোবাসে শ্যামলীকে। বিয়ে করে রানীর হালে রাখতে চায়। কলকাতায় নিয়ে আসতে চায় শ্যামলীকে। তবে ভালোবাসা কী সবাইকে বিলিয়ে দেওয়া যায়। শ্যামলীকে জোড় করে বিয়ের পিঁড়িতে বসালে, তাকে উদ্ধার করে অনিকেত।

ফের কলকাতার বাড়িতে শ্যামলীকে ফিরিয়ে আনে সে। গ্রেট বেঙ্গল ক্যাটেরারস এ হারানো পদ ফিরিয়ে দেন। এসব দেখে চটে যান অপরাজিতা। ছেলের সঙ্গে আরও একবার কথা বন্ধ করে দেন তিনি। মা খাচ্ছে না, কথা বলছে না দেখে মন খারাপ হয়ে যায় অনিকেতের।

আরও পড়ুন: কয়েক মাসেই শেষ নবাগত ধারাবাহিক! পরপর একাধিক মেগা শেষ হচ্ছে জি বাংলার পর্দায়! কী হলো হঠাৎ?

এদিকে সুদূর উত্তরবঙ্গ থেকে মন্দার এসেছে কলকাতায়। ফের শ্যামলীকে বিয়ে করার বায়েনাক্কা জুড়েছে সে। এবার আর হুমকি নয়, বন্দুক নিয়ে পরিবারের সকলের মাথায় ধরেছে। এই সময় বিস্ফোরক কথা বলে অপরাজিতা। নিজের ছেলের প্রাণ সংশয় হচ্ছে দেখে বলে, মন্দার ঠিকই ধরেছে। তারা শ্যামলীকে নিজের বলে, মনে করে না। তাই শ্যামলীর সঙ্গে যা ইচ্ছে সে করুক, কিন্তু বাড়ির ছেলে অর্থাৎ অনিকেতের গায়ে আঁচও যেন না লাগে।

 

Back to top button