মেঘের ঘরে ঢুকতেই নীলকে বার করে দিল অনিন্দ্য! ‘তোমরা কিছুই প্রমাণ করতে পারবে না’, মধুমিতাকে বললো ময়ূরী!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ময়ূরী আর রূপ মেঘের যে সর্বনাশ ঘটিয়েছে তার জন্য নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল মেঘ। কিন্তু অনিন্দ্য মেঘকে মরতে দেয়নি। এরপর মেঘের সামনে আবারো সেই দিনের ঘটনা আলোচনা করে ময়ূরী, ফলে আরো বেশি অসুস্থ হয়ে পড়ে মেঘ।

এই দিনের পর্বে দেখা যায়, মধুমিতা ময়ূরীকে বলছে, সেইদিন মধুমিতা অন্ধ স্নেহের বসে ময়ূরীর পক্ষ নিয়েছিলো আর নীলের সিদ্ধান্তকে ভুল বলেছিলো। কিন্তু এখন তার মনে হয়, নীল সেদিন যা করেছিলো ঠিক করেছিলো। মেঘই ওর যোগ্য। ময়ূরীর সাথে নীল কখনোই সুখী হতে পারতো না।

ময়ূরী নিজের মায়ের বলা কথা গুলো সহ্য করতে না পেরে তাকে ঘর থেকে চলে যেতে বলে। তখন মধুমিতা ময়ূরীর থেকে ওর ফোনটা চায় এটা দেখার জন্য যে, ময়ূরী কাকে ফোন করেছিলো। তখন ময়ূরী তার মাকে বলে, “তোমরা কিছুই প্রমাণ করতে পারবে না।”

আরও পড়ুন: অনুতপ্ত নয় যা করে ভেবেচিন্তে করে, মিঠাই কো-অ্যাক্টরের সোশ্যাল মিডিয়ার কটাক্ষের পরে এমন মন্তব্য সৌমিতৃষার!

অন্যদিকে, অনিন্দ্য মেঘের সামনে বসে গান করতে থাকে। আর নীল মেঘের জন্য দুশ্চিন্তা করতে থাকে। সে কিছুতেই নিশ্চিন্ত হতে পারে না। প্রচন্ড অস্বস্তিতে কারো বাধা না মেনেই মেঘের ঘরে ঢুকে পড়ে নীল। কিন্তু সে ঢোকা মাত্রই অনিন্দ্য নীলকে ঘর থেকে বের করে এনে ভালো মন্দ অনেক কথা শোনায়।

Back to top button