অনুতপ্ত নয় যা করে ভেবেচিন্তে করে, মিঠাই কো-অ্যাক্টরের সোশ্যাল মিডিয়ার কটাক্ষের পরে এমন মন্তব্য সৌমিতৃষার!

ছোটপর্দায় কাজ করে ভক্তদের মাঝে প্রতিষ্ঠিত হয়ে সোজা বড়পর্দায় চলে গিয়েছেন এমন অভিনেত্রী অনেক আছে এই বাংলা ইন্ডাস্ট্রিতে। আর্থিক সেখানেই নিজের নাম সাফল্যতার সাথে লিখিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)

সম্প্রতি অভিনেত্রী প্রথম সিলভার স্ক্রিনে ডেবিউ করছেন। দেবের স্ত্রীর ভূমিকায় তাঁকে দেখা যাচ্ছে। ইতিমধ্যেই সেই ছবি রিলিজ করেছে প্রেক্ষাগৃহে। অভিনেত্রীর নতুন জার্নি শুরু হওয়ায় পর থেকেই তাকে নিয়ে চর্চা একেবারে তুঙ্গে।

তার বলা কিছু কথা, নিজের অভিনয়ের দক্ষতার প্রতি তার আত্মবিশ্বাস, সেই নিয়ে করা মন্তব্য ইত্যাদি সবই দর্শকমহলে চর্চার বিষয় হয়ে উঠেছে। ভালো-মন্দ মিশিয়ে এখন লাইম লাইটে সৌমি। সম্প্রতি আরও এক সাক্ষাৎকারে নিজের অনুতাপের একটি কারণ তুলে ধরলেন তিনি। যা নাড়া দিয়েছে দর্শকদের মনকেও।

এই দিন এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়, শেষ কোন কাজের জন্য উনি অনুতপ্ত? অভিনেত্রী সৌমিতৃষা বলেন, “আমি যা করি খুব ভেবেচিন্তেই ঠান্ডা মাথায় করি। তাই কোন কাজের জন্য রিগ্রেট হয় না। শুধুমাত্র মানুষকে বিশ্বাস করা ছাড়া।”

কথাটা বলার পর তার হাসি দর্শকদের বুঝিয়ে দেন, বারবারই মানুষকে বিশ্বাস করে ঠকেছেন তিনি। তবে ঠিক কাকে বিশ্বাস করে তাকে অনুতপ্ত হতে হয়েছে সেই বিষয়ে কখনোই মুখ খুলতে দেখা যায়নি তাকে। সম্প্রতি নিজের প্রথম ছবির রিলিজ হওয়া নিয়ে ব্যস্ত অভিনেত্রী।

Back to top button