কিঞ্জলের মৃ’ত্যু দিয়েই শুরু অনিকেত শ্যামলী নতুন জীবন! মামনিকে বাঁচাতে বিয়ের পিঁড়িতে তারা! এক ঘণ্টার মহা পরিণয় পর্ব

খুব বেশিদিন হয়নি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে হাই বাজেটের একটি সিরিয়াল, কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bhesechhe)। ধারাবাহিকটির প্রথম প্রোমো সম্প্রচার হওয়ার পর থেকেই দর্শকদের মনের ধারাবাহিকটিকে নিয়ে বেশ উত্তেজনার সৃষ্টি হয়েছিল। এই ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে দর্শকদের একে পর এক চমক উপহার দিয়েই চলেছে।

এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এই মেগায় নায়কের ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেতা রনজয় বিষ্নু। এর আগে এই অভিনেতা-অভিনেত্রীর জুটি দেখেনি ভক্তরা। অল্প কিছুদিনের মধ্যেই এই জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। শুরু হওয়ার পর থেকেই ধারাবাহিকটি প্রথম পাঁচে নিজেদের নাম লিখিয়ে নিয়েছিল।

আরো পড়ুন: পৌ’রুষ’ত্ব দেখাতে গিয়ে ভিজে বিড়াল হয়ে গেল সৃজন! মায়ের বুদ্ধিতে চলতে গিয়ে একেবারে রাস্তায় এসে বসলো সে!

নায়ক নায়িকার বন্ডিং, দুই বন্ধুর তৈরি একান্নবর্তী পরিবার, জোড়া বাড়ির ইতিহাস এবং একাধিক আকর্ষণীয় সব গল্প, সবমিলিয়ে এখন জমজমাট এই মেগার প্রতিটি পর্ব। কিছুদিন আগেই দেখা গিয়েছিল প্রেম নিবেদন করতে গিয়ে প্রত্যাখ্যান পেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে কিঞ্জল। সেই রেশ কাটতে না কাটতেই আরো একবার গল্পে আসতে চলেছে নতুন মোড়।

সম্প্রতি কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটির একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অনিকেত অর্থাৎ ধারাবাহিকের নায়কের মামনিকে পুলিশ গ্রেফতার করতে এসেছে। মামনি শ্যামলীকে সুইসাইড করার জন্য উস্কানিমূলক কথাবার্তা বলেছে এটাই অভিযোগ। কিন্তু নিজের মামুনিকে এক মুহূর্তের জন্যেও জেলের মধ্যে বন্দী থাকতে দেখতে পারবে না অনিকেত।

অনিকেতকে তার উকিল একটি পরামর্শ দেয়, সে বলে “এটা ছাড়া আর কোন উপায় নেই।” আর তারপরেই দেখা যায় অনিকেত বেনারসি সিঁদুর ধরিয়ে দিচ্ছে শ্যামলীর হাতে। সে বলে এক্ষুনি তাদের বিয়ে করতে হবে। কথাটা শুনে চমকে ওঠে শ্যামলী। মামনিকে বাঁচাতে নেওয়া অনিকেতের এই সিদ্ধান্ত কোন ঝড় ডেকে আনবে শ্যামলীর জীবনে? জানতে হলে দেখতে হবে এক ঘন্টার মহা পরিণয় পর্ব।

Back to top button