বিয়ে করছেন নতুন বছরেই! সম্পর্কে ফাটল! সব জল্পনার মাঝে এবার নিজেই মুখ খুললেন অভিনেত্রী!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার (Social Media) যুগে সত্যিই-মিথ্যে, আসল-নকল নির্বিশেষে এমন ভাবে কিছু তথ্য মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে, যা দর্শকদের বেশ ভাবিয়ে তোলে। পাশাপাশি যাকে নিয়ে ঘটনাটি ঘটেছে সেই সংশ্লিষ্ট ব্যক্তির জীবনকেও কিছুটা প্রভাবিত করে। আর ঠিক এমনটাই ঘটলো ছোট পর্দার দুই জনপ্রিয় তারকা তথা কাপল আদৃত কৌশাম্বিকে কেন্দ্র করে।

সেই মিঠাই ধারাবাহিকের সময় থেকে দর্শক মহলের কাছে আদৃত কৌশাম্বির প্রেম চর্চায় বিষয় হয়ে এসেছে। তখন থেকেই দর্শকরা এই জুটিকে নিয়ে মেতে থাকেন। কখনো তাদের এক সঙ্গে দেখা গেলেই শুভ কামনায় ভরে যায় কমেন্ট বক্স। কিছুদিন আগেই যখন শোনা যায়, বিয়ে করতে চলেছেন এই জুটি আনন্দে ভরে উঠেছিল দর্শকদের মন।

হইচই পড়ে গিয়েছিল নেট দুনিয়ায়। কিন্তু তার কিছুদিনের মধ্যেই জানা যায় সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে তাদের। আর আগের মতন নাকি সুসম্পর্কের বন্ধনে আবদ্ধ নয় তারা। ফলে বিয়ে হওয়ার কথা থাকলেও সেই বিয়ে বাতিল হয়েছে। এসব শুনে বেশ মন খারাপ হয়ে গিয়েছিল দর্শক মহলের।

এত দিন অব্দি এই নিয়ে মুখ খোলেননি আদৃত কৌশাম্বির কেউই। তবে এইবার নিজেই সবটা জানালেন অভিনেত্রী। এই দিন নিজের সোশ্যাল মিডিয়ায় আদৃতের সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, “২০২৪ কে স্বাগত”, এই ছবি দেখার পর তাদের বিচ্ছেদের বিষয়টি যে একটি গুঞ্জন তা নিয়ে নিশ্চিত হয়ে যান ভক্তরা।

আরও পড়ুনঃ একটু সুস্থ হতেই আবার নিজের জায়গায় ফিরে গেল মেঘ! নীল ফুল নিয়ে আসতেই তাকে প্রত্যাখ্যান করল সে!

এছাড়াও তাদের বিয়ে নিয়ে তিনি বলেন, তিনি নিজেই জানেন না তার বিয়ে হতে চলেছে। তাদের বিয়ে করার কোন পরিকল্পনা নেই, এখন শুধুই কাজ করে যেতে চান তারা। এসব শোনার পর বোঝাই যাচ্ছে তাদের বিয়ের ঘটনাটাও একটি গুঞ্জন বই কিছু না। তাদের বিয়ে হচ্ছে না এতে দর্শকরা একটু নিরাশ হলেও তাদের সম্পর্ক যে পূর্বের মতনই অটুট রয়েছে তাতেই খুশি ভক্তরা।

Back to top button