শুভ বিবাহ ধারাবাহিকে দ্বিতীয় নায়িকার চরিত্রে জি বাংলার জনপ্রিয় নায়িকা

স্টার জলসা (Star Jalsha) আসন্ন ধারাবাহিক শুভবিবাহ (Shubho Bibaho)। বহুদিন পর এই ধারাবাহিকের হাত ধরে পর্দায় কামব্যাকে করছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। তাঁর বিপরীতে নায়ক হানি বাফনা (Honey Bafna)। এই প্রথমবার ছোটপর্দায় জুটি বাঁধছেন তাঁরা।

ধারাবাহিকের প্লট এক ডিভোর্স হয়ে যাওয়া মেয়েকে কেন্দ্র করে। পরিবারের বোঝা হয়ে দাঁড়িয়েছে সে। অনেক বিয়ের সমন্ধ, বিয়েতে কোনও কালে রাজি হয় না ছেলে তরফ। তবে সুধা সৎ। আগের বিয়ের কথা লুকিয়ে নতুন করে ঘর পাততে চায় না সে। তাই জন্য এবার পরিবারের রোষের মুখে পড়েছে সে।

তবে ঘটনাক্রমে নায়িকার সঙ্গে পরিচয় হবে তেজের। দুজন দুজনের প্রেমেও পড়বে। এদিকে, নায়কের বাড়ি রক্ষণশীল। ডিভোর্স হয়ে যাওয়া মেয়েকে কী আধেও বাড়ির বৌ হিসেবে মেনে নেবে নায়কের বাড়ির লোক? এনিয়ে এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প।

শুভ বিবাহে নায়ক তেজের দ্বিতীয় নায়িকার ভূমিকায় রয়েছে টলিপাড়ার জনপ্রিয় মুখ

আসন্ন ধারাবাহিকে নায়ক তেজের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। এর আগে শ্রীতমা স্টার জলসার মন দিতে চাই ধারাবাহিকে ‘দোয়েল’ চরিত্রে অভিনয় করেছেন। এই ধারাবাহিকে তিনি ছিলেন দ্বিতীয় নায়িকার ভূমিকায়। তাই জন্য ধারাবাহিক শেষ হওয়ার মাস কয়েক আগেই ছেড়ে দিয়েছিলেন চরিত্র।

No photo description available.

আরও পড়ুনঃ অনিকেতের কফিনে পেরেক পুঁতলো মন্দার! স্যারকে বাঁচাতে নিজেই আত্মসমর্পণ করলো শ্যামলী!

ফের স্টার জলসার নয়া ধারাবাহিক ‘শুভ বিবাহ’-এ পার্শ্ব নায়িকা হিসেবে কামব্যাক করছেন শ্রীতমা। সূত্রের খবর, ধারাবাহিকে তার চরিত্রটি নেগেটিভ নয়। শ্রীতমার প্রত্যাবর্তনের খবরে খুশি অনুরাগী মহল। নতুন চরিত্রে অভিনেত্রী দর্শকদের ঠিক কতটা মন জয় করে নিতে পারে তা দেখতেই উদগ্রীব দর্শকমহল।

Back to top button