তিয়াসার প্রাক্তনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ‘মিঠাইরানি’ সৌমীতৃষা? অবশেষে মুখ খুললেন নায়িকা

টেলিভিশনের পরিচিত মুখ তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium) ‘কৃষ্ণকলি’-সহ (Krishnakali) একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এহেন তিয়াসার সঙ্গে সম্পর্ক ছিল অভিনেতা প্রযোজক সোহেল দত্তর। কিন্তু সম্প্রতি গুঞ্জন, তিয়াসা ও সোহেলের সম্পর্কে ভাঙন ধরেছে। ঘনিষ্ঠ মহলে নিজেকে সিঙ্গল বলে দাবি করেছেন সোহেল। অন্যদিকে, সোহেলের জন্মদিনের পর থেকেই টলিপাড়ার বাতাসে ভাসছে নতুন খবর।

সোহেল দত্তর জন্মদিনে তিয়াসা উপস্থিত ছিলেন না ঠিকই তবে তাঁর পরিবর্তে উপস্থিত ছিলেন টলিউড ডিভা মিঠাইরানি সৌমীতৃষা। সোহেলের জন্মদিনের পর থেকেই সৌমী-সোহেলের রসায়ন নিয়ে নতুন জল্পনা কল্পনা চলছেই। দুজনের বন্ধুত্ব কিভাবে হল তা নিয়েও ভাবতে বসেছেন নেটিজেনেরা।

tiyasha sohail soumitrisha

অন্যদিকে, সোহেলের জন্মদিনে উপস্থিত না থাকা নিয়ে অভিনেত্রী তিয়াসা জানান তিনি কাজের সূত্রে বাইরে ছিলেন। তাই ‘বন্ধুর’ জন্মদিনে দূর থেকেই জানিয়েছেন শুভেচ্ছা। যদিও তিয়াসার বদলে সোহেলের পাশে সেদিন ছিলেন সৌমীতৃষা কুন্ডু। এর আগে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। সৌমীর ব্যক্তিগত জীবন নিয়ে চলতেই থাকে নানান তর্ক-বিতর্ক।

তবে এবার মুখ খুললেন অভিনেত্রী সৌমীতৃষা। সোহেল দত্তর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে ক্রমাগত চলছে চর্চা। তবে কি সত্যিই প্রেমে পড়েছেন মিঠাই? অভিনেত্রী জানান, বিষয়টি নিয়ে তিনি রীতিমতো বিরক্ত। এই সকল আলোচনা অবান্তর ও যুক্তিহীন বলে উল্লেখ করেছেন তিনি। তিনি বলেন, পার্টিতে যেতে তিনি পছন্দ করেন না ঠিকই। তা বলে কি বন্ধুর জন্মদিনেও যেতে পারবেন না?

আরও পড়ুনঃ নতুন বিপদ ঘাড়ে নিল পর্ণা, অনুভবকে ফোন করে সৃজনের ভুল ভাঙ্গানোর চেষ্টায় সে!

এর আগে আদৃত, দিব্যজ্যোতি-সহ অনেক নায়কের সঙ্গে নাম জড়িয়েছে তাঁরা। তাঁদের মধ্যে কেউই সৌমীর ‘প্রেমিক’ নন। শুধুই বন্ধু। সোহেলকেও সেই জায়গাতেই রাখলেন অভিনেত্রী। আপাতত প্রেম পর্বে পা দেবেন না তিনি। কাজ ও ব্যক্তিগত জীবন নিয়ে বেশ খুশিতেই আছেন মিঠাইরানি।

Back to top button