টলিপাড়ার ‘অর্চি বাবু’ থেকে বোম্বের ভিলেন, এবার সোজা রোহিত শর্মার সাথে কাজ! ঋষি কৌশিকের নতুন ছবি দেখে অবাক ভক্তরা

টেলিভিশনের (Television) অন্যতম পরিচিত অভিনেতা হলেন ঋষি কৌশিক (Rishi Kaushik)। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন তিনি। বর্তমানে মুম্বাইতেও না রেখেছেন অভিনেতা। সাম্প্রতিক এক সাক্ষাতকারে নিজের নতুন কাজের বিষয় মুখ খুলেছিলেন তিনি। এরইমধ্যে ফের হইচই পড়ে গেল অভিনেতার নতুন একটি ছবি ঘিরে। যে ছবিতে ঋষি কৌশিকের পাশে দাঁড়িয়ে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা!

২০১১ সালে টিভি পর্দায় ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের মাধ্যমে দর্শক মহলে জনপ্রিয় হন ঋষি কৌশিক। তার পর থেকে আরও নানান ধারাবাহিকের মাধ্যমে টেলিপর্দায় দাপুটে অভিনয়ের প্রমাণ রাখেন তিনি। অভিনেত্রী পার্ণো মিত্রর সঙ্গে ‘কোড়া পাখি’, মধুমিতা সরকারের সঙ্গে ‘কুসুম দোলা’ হিট হয় টেলিপর্দায়।

টলিউড ছেড়ে বলি পাড়াতেও পা রেখেছেন ঋষি কৌশিক। হিন্দি ধারাবাহিকে তাঁর অভিনয় বিশেষ প্রশংসিত হয়। তবে এবার কিনা বড়পর্দাতেও নাম তুলবেন অভিনেতা। মুম্বইতে অডিশন দিয়েই কাজের সুযোগ পেয়েছিলেন অভিনেতা। বলি ক্যুইন কঙ্গনা রানাউতের সঙ্গে এক ছবিতে কাজ করবেন তিনি।

কিন্তু ভারতীয় অধিনায়কের সঙ্গে ছবি? ব্যাপারটা কী? সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরে দাঁড়িয়ে থাকা রোহিত শর্মার পাশে দেখা যায় ঋষি কৌশিককে। বেশ হাসিমুখেই ছবি তুলেছেন তাঁরা। এই ছবি ঘিরেই দানা বেঁধেছে রহস্য। ছবির নীচে ঋষি কৌশিক লিখেছেন- “উইথ দ্য হিটম্যান রোহিত শর্মা”।

আরও পড়ুনঃ সবাইকে মুক্ত করে চরম বিপদে সৃজন আর পর্ণা! বিলায়তের হাতে ধরা পড়ে জীবন সংকটে তারা!

ব্যাপারটা আসলে এরকম যে, সম্প্রতি ঋষি একটি বিজ্ঞাপনী ছবির ছবির শ্যুটিং করেছিলেন। সেই ছবিটি ছিল এক দিনের শিডিউলে। তার সূত্র ধরেই রোহিতের সঙ্গে ফ্রেম ভাগ। কিন্তু অধিনায়কের সঙ্গে কথা হল নাকি? ঋষি কৌশিক জানান, মুম্বইয়ে খুব দ্রুত ও নিয়মমাফিক কাজ হয়। তাই পরিচালকের নির্দেশ মতো ঠান্ডা মাথায় কাজ করেছেন তিনি। পেশাদারী ক্ষেত্রে একসঙ্গে কাজ করলেও রোহিত শর্মাকে আলাদাভাবে বিরক্ত করেননি অভিনেতা।

Back to top button