সবাইকে মুক্ত করে চরম বিপদে সৃজন আর পর্ণা! বিলায়তের হাতে ধরা পড়ে জীবন সংকটে তারা!

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। গত সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী এই ধারাবাহিকটি দ্বিতীয় স্থানে অবস্থান করছে। নিজের বুদ্ধি দিয়ে প্রত্যেকবার বাজিমাত করছে পর্ণা। আর এইবার তার পাশে রয়েছে সৃজন। তারা দুজন মিলে বাকিদের নিয়ে ঢুকে পড়েছে বাঘের খাঁচায়।

বর্তমান গল্প অনুযায়ী, বর্ষা অয়ন আর মৌমিতা এরা তিনজন সহ বাকি ভিক্ষুকদের ওই শয়তান মাফিয়ার কবল থেকে রক্ষা করার জন্য অনেক দূর ছুটে গিয়েছে ধারাবাহিকের নায়ক নায়িকা। যতক্ষণ না তাদের উদ্ধার করে বাড়ি ফেরানো যায় ততক্ষণ অবধি নায়িকা পর্ণার শান্তি নেই। সে নিজের শ্বশুর বাড়ি ফিরে যেতে পারছে না কারণ সেখানে দুই মা অপেক্ষা করে বসে রয়েছে তাদের সন্তানদের জন্য।

লক্ষ্যের অনেক কাছাকাছি পৌঁছে গিয়েছে পর্ণা। তার বুদ্ধিতেই সবাই মিলে ঢুকতে পেরেছে ওস্তাদ জীর ডেরায়। তারা জানতে পেরেছে ওই দিন বিলায়েত সিং এর জন্মদিন। তাই বড় করে নাচ গান খাওয়া দাওয়ার অনুষ্ঠান হবে। সেটার সুযোগ নিয়েই নাচের দলের সদস্য হয়ে তারা ওখানে ঢুকে পড়ে। তারা প্ল্যান করে ফেলে কিভাবে ওই মাফিয়াকে ফাঁদে ফেলা যায়। যদিও সৃজন তার স্ত্রী এবং রুচিরা কাউকেই ওই শয়তানের কাছাকাছি যেতে দিতে চায় না। তাই সে নিজেই মেয়ে সাজে।

এটা দেখে প্রথম দিকে ভীষণ ভয় পেয়ে গিয়েছিল পর্ণা। কারণ সৃজন যদি একবার ধরা পড়ে যায় তাহলে তাদের এত কষ্ট করে এখানে আসা সবটাই বৃথা যাবে উল্টে তাদের প্রাণ সংকটে পড়তে পারে। কিন্তু সবটা খুব সুন্দরভাবে সাজায় সৃজন এবং শেষ পর্যন্ত তারা তাদের কাজে সফল হয়। ওই মাফিয়াকে বেঁধে ফেলতে সক্ষম হয় তারা।

আরও পড়ুনঃ খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে কৌশাম্বী! অভিনেত্রী নিজের মুখেই ভক্তদের জানলেন সেই বিশেষ খবর!

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণা আর সৃজন সেই ঘরটায় চলে যায় যেখানে সমস্ত ভিক্ষুকদের আটকে রাখা হয়েছে। ওখানেই রয়েছে বর্ষা অয়ন আর মৌমিতা। সবাইকে মুক্ত করে পর্ণা। কিন্তু পিছন ঘুরে দেখে সেখানে নিজের বাঁধন খুলে উপস্থিত হয়েছে বিলায়েত অর্থাৎ সেই ভয়ংকর মাফিয়া। সে পর্ণাকে বলে, এবার আর তারা পালাতে পারবে না। পর্ণা আর সৃজন বুঝতে পারে এত কিছুর পরও আর শেষ রক্ষা হলো না তবে কি এবার ওই মাফিয়ার হাতেই মরতে হবে তাদের?

Back to top button