বিপদে পড়ে সৃজনকে জড়িয়ে ধরলো পর্ণা! নায়িকাকে বাগে আনতে নতুন চাল চললো অভিমন্যু!

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে দর্শকদের বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে নিম ফুলের মধু (Neem Phuler Modhu) ধারাবাহিকটি। শুরু থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এই মুহূর্তে টিআরপি তালিকায় এই ধারাবাহিকের স্থান দ্বিতীয়। দুই সপ্তাহ যাবত প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক।

ছাদ থেকে পড়ে যাওয়ার পর নিজের স্মৃতি শক্তি হারিয়ে ফেলেছে ধারাবাহিকের নায়িকা। এরপর থেকে ধারাবাহিকের প্রতিটি পর্ব জানো আরও বেশি জমজমাট হয়ে উঠেছে। নায়িকার স্মৃতি ফেরানোর জন্য আপ্রাণ চেষ্টা করছে সৃজন এবং গোটা দত্ত পরিবার। যে ১০ টা বছরে স্মৃতি তার জীবন থেকে মুছে গিয়েছে সেটা ফিরিয়ে আনতে আবার নতুন করে গল্প লিখছে ধারাবাহিকের নায়ক সৃজন। সেই গল্পেই এবার নতুন বিপদ নেমে আসছে নায়িকার জীবনে।

Neem Phooler Madhu Today Episode 14th June

বর্তমান গল্প অনুযায়ী, পর্ণা একটি অফিসে ইন্টার্ন হিসেবে কাজ শুরু করেছে। অফিসে ঢোকা মাত্রই তার উপর কোনজর পড়েছে সেই অফিসের বসের। সে নানা রকম ভাবে প্রলভিত করার চেষ্টা করেছে নায়িকাকে। কিন্তু কোন কিছুতেই কোন কাজ হয়নি। প্রত্যেকবার পর্ণার দৃঢ় চারিত্রিক বৈশিষ্ট্য সেই প্রলোভনকে দূরে ঠেলে দিয়েছে। তাই এইবার নায়িকাকে বাগে আনার এক মোক্ষম পরিকল্পনা করল অভিমন্যু সেন।

অভিমন্যুকে চড় মারলো পর্ণা

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রচার ভিডিও সম্প্রচারিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে, একটা পার্টিতে সবাই একসাথে আনন্দ করছে আর সেখানে উপস্থিত রয়েছে পর্ণা এবং তার অফিসের বাকি সদস্যরা। ঠিক তখনই সেখানে চলে আসে অভিমন্যু। সে আপত্তিজনক ভাবে পর্ণাকে স্পর্শ করে যেটা একেবারেই পছন্দ হয় না নায়িকার। কারণ সে এই রকম আচরণের সঙ্গে অভ্যস্ত নয়।

আরও পড়ুনঃ আলোকপর্ণার জীবনে নতুনত ইনিংস, সৃজন নয়! নতুন নায়কের প্রেমে হাবুডুবু খাচ্ছে নায়িকা

পর্ণা এই গোটা বিষয়ে ভীষণ অপমানিত বোধ করে আর তার অফিসের বস অভিমন্যু সেনকে সজোরে একটা থাপ্পড় মারে। তারপর সেখান থেকে ছুটে বাইরে চলে আসে। সেখানে অনেকক্ষণ ধরেই সৃজন গাড়ি নিয়ে অপেক্ষা করছিল পর্ণার জন্য। পর্ণা কাঁদতে কাঁদতে এসে সৃজনকে জড়িয়ে ধরে। সুজন বুঝতে পারেনা হঠাৎ করে কি হলো পর্ণার। অন্যদিকে অভিমন্যু রেগে যায় পর্ণার উপর।

Back to top button