মিঠিঝোড়া ধারাবাহিকে প্রধান নায়িকার বিপরীতে আসছে জনপ্রিয় অভিনেতা! সামনে এলো নায়কের আসল পরিচয়

বেশ কিছুদিন হল জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে মিঠিঝোড়া (MithiJhora)। এই কয়েকটা দিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকের নায়িকা রাই। এই ধারাবাহিকের গল্প আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় বেশ কিছুটা অন্যরকম এবং শুরুতে বেশ বাস্তবসম্মত বলেই মনে হয়েছিল দর্শকদের। গল্পের শুরুতে নায়িকার সাথে ঘটে যায় এক চরম দুর্ঘটনা।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, বিয়ের আগেই মৃত্যু হয় নায়িকার বাবার। বাবার মৃত্যুতে নিজেকে অনেকটা শক্ত করে গড়ে তোলার চেষ্টা করে নায়িকা তাই কারণ এরপর তার দুই বোন এবং মা প্রত্যেকের দায়িত্ব তাকেই শক্ত কাধে তুলে নিতে হবে। এখান থেকেই তার মধ্যে একটা দায়িত্ববোধ জন্মায়। সে যদি বিয়ে করে নেয় তাহলে তার পরিবার ভেসে যাবে। তাই বিয়ে না করে নিজের হবু বরের সাথে নিজের বোনের বিয়ে দিয়ে দেয় রাই।

নিজের পরিবারের জন্য এমন স্বার্থত্যাগ খুব কম মেয়েদেরই করতে দেখা যায়। ধারাবাহিকের নায়িকা রায়ের এমন সাহসিকতার পরিচয় পেয়ে দর্শকরা এই ধারাবাহিকের প্রতি আরো বেশি করে আগ্রহী হয়ে উঠেছিলেন। যদিও বর্তমানে মিঠি ঝোড়া ধারাবাহিকের টিআরপি অতটাও ভালো নয়। তিনজন জনপ্রিয় অভিনেত্রীকে কাস্ট করার পরেও টিআরপির এই অবস্থা মেনে নিতে পারছে না কর্তৃপক্ষ।।

এত সুন্দর প্লট হওয়া সত্বেও টিআরপির এমন পড়ে যাওয়া ধারাবাহিকটির পক্ষে খুব একটা সুখকর নয়। তাই এইবার ধারাবাহিকে আসতে চলেছে আরেক নায়ক। প্রথমে দর্শকরা ভেবেছিলেন রাই এর নায়ক হতে চলেছে সৌর্য কিন্তু সেটা না হয়ে তার বোনের নায়ক হিসেবে দেখা যাচ্ছে তাকে। অর্থাৎ রায়ের জীবনে এই মুহূর্তে কোন নায়ক নেই। যতদূর জানা যাচ্ছে এই ধারাবাহিকে প্রবেশ করতে চলেছে মৈনাক ঢোল। এই চরিত্রটি হতে চলেছে কলেজের প্রফেসরের।

আরও পড়ুনঃ পর্ণার জীবনে নতুন ঝড়, পুত্র সন্তান চাই কৃষ্ণার! ছেলের বউয়ের উপর চাপ সৃষ্টি শাশুড়ির!

mainak dhal

এখন প্রশ্ন হচ্ছে তবে কি এরাই এর বিপরীতেই দেখা যাবে তাকে? না। এই অভিনেতা আসতে চলেছে ধারাবাহিকের তিন নম্বর নায়িকা অর্থাৎ রায়ের ছোট বোন স্রোতের নায়ক হিসেবে। সূত্রের খবর রাই এর নায়ক হিসেবে দেখা যাবে সৌর্যের জেঠুর ছেলেকে, যে বর্তমানে বিদেশে রয়েছে। কিছুদিনের মধ্যেই নাকি তার ফিরে আসা নিয়ে একটি প্রোমো প্রকাশ পাবে।

Back to top button