পর্ণার জীবনে নতুন ঝড়, পুত্র সন্তান চাই কৃষ্ণার! ছেলের বউয়ের উপর চাপ সৃষ্টি শাশুড়ির!

এই সপ্তাহে টিআরপি তালিকায় বাজিমাত করেছে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। বেশ কয়েক সপ্তাহ ধরে চতুর্থ স্থানে অবস্থান করছিল এই মেগা তারপরে তৃতীয় এবং তার পর দ্বিতীয় স্থানে চলে আসে এই ধারাবাহিক। আকর্ষণীয় প্লট এবং নায়িকার ফাটাফাটি অভিনয় দেখে দর্শকরা বুঝতে পেরেছিলেন আর কয়েকটা দিনের মধ্যেই বেঙ্গল টপার এর জায়গা দখল করবে এই মেগা। এতদিন ধরে বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী এর ঘাড়ে নিশ্বাস ফেলছিল নিম ফুলের মধু। এই সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক।

অত্যন্ত সরল সাদাসিদে এবং পারিবারিক কাহিনী সম্প্রচার করছে এই ধারাবাহিক। শুরুতে ধারাবাহিকের প্লট অত্যন্ত সাধারণ ছিল কিন্তু যতদিন এগিয়েছে ততো গল্পে এসেছে নতুন নতুন চমক। গল্পের প্রত্যেকটি পর্ব ভরে উঠেছে দর্শকদের উত্তেজনায়। রহস্য রোমাঞ্চ কৌতুক সব কিছু দিয়ে ভরপুর এই মেগা আজ সবার সেরা। এই ধারাবাহিকের মধ্যে দিয়েছে গিয়েছে নায়িকা পর্ণা।

বর্তমান গল্প অনুযায়ী, পর্ণা সৃজন এবং দত্ত বাড়ির প্রত্যেকে মিলে উদ্ধার করেছে অয়ন মৌমিতা এবং বর্ষাকে। নায়িকার বুদ্ধিতে এই সবটা সম্ভব হয়েছে। তাই পুলিশের তরফ থেকে তাকে বিশেষ সম্বর্ধনাও দেওয়া হয়েছে। যদিও এত কিছুর পরেও একটুও বদল ঘটেনি অয়নের। সে এর আগেও তার ভাইয়ের বউয়ের ক্ষতি চেয়ে এসেছে আর এখনো সেটাই চায়।

তবে এর মাঝে আবারো দত্তবাড়ি ভরে উঠেছে আনন্দে। এই দিনের পর্বে দেখা যায় হঠাৎ করেই নাচ গানের মাঝেই মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে পর্ণা। ডাক্তার এসে সুখবরটা দিয়ে দেয় প্রত্যেককে। বাবা হতে চলেছে সৃজন। যেটা জানতে পেরে খুব খুশি হয়ে যায় জেঠু জেটি সহ বাড়ির প্রত্যেকে। তবে কৃষ্ণা বুঝে উঠতে পারে না তার কি খুশী হওয়া উচিত নাকি উচিত নয় কারণ সে কখনোই নায়িকাকে তার ছেলের বউ হিসেবে মেনে নিতে পারেনি।

আরও পড়ুনঃ মর্গে গিয়ে আসল অপরাধীকে খুঁজে বের করলো জ্যাস! খুনীর নাম শুনে চমকে গেল স্বয়ম্ভু

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণার গর্ভে থাকা সন্তানের কথা চিন্তা করতে করতে এগিয়ে আসে কৃষ্ণা। ঠিক তখনই পর্ণা সামনে চলে আসায় হঠাৎ করে ধাক্কা লেগে পড়ে যায় পর্ণা। তাকে হাত ধরে তোলে কৃষ্ণা। এরপর সে নায়িকাকে বলে, তাকে এখন অনেক সাবধানে চলাফেরা করতে হবে কারণ তার শরীরে সৃজনের ছেলে বেড়ে উঠছে। এখন আর বেশি দৌড়োদৌড়ি করলে চলবে না এই বলে সেখান থেকে চলে যায় কৃষ্ণা। পর্ণা ভাবতে থাকে, তবে কি তার শাশুড়ি মা ধরেই নিয়েছে তার ছেলে হতে চলেছে। যদি মেয়ে হয় তখন কি হবে?

Back to top button