লোকসভা ভোটের আগেই রাজনীতিতে যোগ দিচ্ছেন রচনা! নবান্নে দীর্ঘক্ষণ মুখ্যমন্ত্রীর সাথে অভিনেত্রী!

বাংলা চলচ্চিত্র জগতের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। কিছু বছর আগে অব্দিও চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শুধুমাত্র বাংলাতেই থেমে থাকেননি তিনি। এর পাশাপাশি হিন্দি, কন্নর, উড়িয়া তথা একাধিক ভাষায় ছবি করেছেন তিনি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে একাধিক ছবিতেই জুটি বাঁধতে দেখা গিয়েছিল তাকে। ১৯৯৯ এর অমিতাভ বচ্চন এর সাথেও কাজ করেছেন তিনি। বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম বিনোদনের চ্যানেল জি বাংলায় একটি অত্যন্ত প্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর পরিচালিকা হিসেবে দেখা যাচ্ছে তাকে।

আরো পড়ুন: কিঞ্জলের মৃ’ত্যু দিয়েই শুরু অনিকেত শ্যামলী নতুন জীবন! মামনিকে বাঁচাতে বিয়ের পিঁড়িতে তারা! এক ঘণ্টার মহা পরিণয় পর্ব

বহুদিন ধরে তিনি এই কাজেই নিজেকে আবদ্ধ রেখেছেন। সম্প্রতি ব্যবসাও করছেন অভিনেত্রী। ফেসবুকে লাইভ করে অনেক বেচাকেনা করে থাকেন তিনি। এইসব নিয়েই ব্যস্ত ছিল অভিনেত্রীর জীবন। তবে হঠাৎ করেই শোনা যাচ্ছে, লোকসভা ভোটের আগে রাজনীতিতে নাকি যোগ দিচ্ছেন রচনা!

সম্প্রতি তাকে নবান্নে দেখা গিয়েছে। শুধু যে নবান্নে গিয়েছেন তা নয়, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে দীর্ঘক্ষণ কোন এক বিষয়ে আলাপ আলোচনার মধ্যে ব্যস্ত ছিলেন তিনি। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তবে কি তিনিও যোগ দিলেন রাজনীতিতে?

এর আগেও কয়েকবার সোনা গিয়েছিল তাই রাজনীতিতে পদার্পণের বিষয়টি তবে প্রত্যেকবারই বিষয়টি তবে প্রত্যেকবারই সেটি ভুল প্রমাণিত হয়েছে। এইবারেও সেই আশঙ্কা উড়িয়ে দিলেন রচনা। তিনি বললেন দিদি নাম্বার ওয়ান এর কাজেই তিনি মুখ্যমন্ত্রীর সাথে দেখা করতে গিয়েছিলেন। কোন রকম রাজনীতিতে এই মুহূর্তে যোগ দিচ্ছেন না তিনি।

Back to top button