বউ হারালে বউ পাওয়া যায় রে! পরম-পিয়ার বিয়ের পর ব্যাঙ্গ করে অনুপমকে বিশেষ বার্তা চিরঞ্জিতের

আজ এক সপ্তাহ তবুও চর্চার শেষ নেই। গত সপ্তাহের সোমবার নিজের দীর্ঘদিনের বান্ধবী পিয়া চক্রবর্তীকে (Piya Chakraborty ) বিয়ে করেছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) । আর সেই বিয়ের পর থেকে টলিউড জুড়ে রীতিমতো হইচই।‌ এ কী করলেন পরমব্রত? এতদিন ধরে ব্যাচেলর থাকার পর অভিনেতা যে মানুষটিকে বিয়ে করলেন তিনি আর কেউ নন তিনি হলেন বাংলার জনপ্রিয়তম গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী।

২০১৫ সালে মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাংলার জনপ্রিয়তম সংগীত পরিচালক এবং সংগীত শিল্পী অনুপম রায়। এটি ছিল অনুপম এবং পিয়ার দ্বিতীয় বিয়ে। এই দু’জনের সুখী দাম্পত্য দেখে বোঝার উপায়‌ই ছিল না যে কখনও এদের সম্পর্ক ভাঙতে পারে! এক, দুই বছর নয় টানা ছয় বছরের সুখী দাম্পত্য ছিল এই দুজনের। করোনার মাঝে হঠাৎই ভেঙে খানখান হয়ে যায় এই সম্পর্ক।

বন্ধুত্ব থাকবে এই কথা দিয়ে ভেঙে যায় দুজনের সম্পর্ক। যদিও অভিযোগ‌ ওঠে যে অনুপম-পিয়ার সংসারে ভাঙন ধরিয়েছিলেন নাকি ও টলিউড-বলিউড কাঁপানো অভিনেতা পরমব্রতই। আর গত সপ্তাহে এই বিয়ের পর থেকে রীতিমতো কটাক্ষ বিদ্ধ হতে হচ্ছে অভিনেতাকে। এমনকি কপালে জুটেছে মীরজাফর তকমা। নিজের বন্ধুর ঘর ভেঙে তার স্ত্রীকে বিয়ে করে নেওয়ার কটাক্ষে বিদ্ধ হয়েছেন তিনি!

পরমব্রত পিয়া শুভেচ্ছার পাশাপাশি কুড়িয়েছেন কটাক্ষ। পরম-পিয়ার বিয়েটা আনন্দের থেকে অনেক বেশি ব্যাঙ্গাতক হয়ে উঠেছে। আর তাই এবার তাদের বিয়ে নিয়ে ব্যঙ্গ করলেন বাংলার প্রবীণতম জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। সেই আলোচনার প্রসঙ্গে নিজের পুরনো এক বিখ্যাত ডায়লগ সবার সামনে শোনালেন বর্ষীয়ান এই অভিনেতা।

উল্লেখ্য, এই বিয়ে প্রসঙ্গে অনুপমকে উদ্দেশ্য করে তিনি বললেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে…।’ চিরঞ্জিতের একটি জনপ্রিয় সিনেমার জনপ্রিয়তম ডায়লগ এটি। আজও বহু মানুষ বহু কথায় এই ডায়লগের ব্যবহার করেন। প্রশ্নকর্তা তখন বলেন, আপনার ডায়লগই তাহলে বাস্তবায়িত হল, এই প্রসঙ্গে অভিনেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সবসময়ই হচ্ছে। এখন একটু ঘনঘনই হচ্ছে আর কী!’

চিরঞ্জিত আরও বলেন, ‘এখন চারিদিকেই তো দেখছি, বউ হারাচ্ছে আর পাচ্ছে। তাই পুরনো সিনেমার ডায়লগ আবার রিপিট করলাম। বহু বছর ধরে সেই কথাটাই হিট।’ পরমব্রত হয়ত কখনও জীবনে ভাবতেও পারেননি বিয়ে করে এত কটাক্ষ হজম করতে হবে তাকে! আবার অনুপমও ভাবেননি একটা বিয়ে করে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরেও ব্যাঙ্গের মুখোমুখি হতে হবে তাকে।

Back to top button