ফিরছে শন, সঙ্গে জুটি বাঁধছেন তৃণা! রহস্য রোমাঞ্চ মাখা গল্প নিয়ে এবার এই নতুন জুটিকে পর্দায় দেখবে দর্শক, জানুন বিস্তারিত

বর্তমানে বাংলা বিনোদন কেবলমাত্র টেলিভিশনেই সীমাবদ্ধ নেই। টেলিভিশনের পর্দা থেকে বেরিয়ে এবার মানুষের হাতের মুঠোয় চলে এসেছে। যত সময় এগোচ্ছে তত মানুষের চিন্তা ভাবনার পরিবর্তন হচ্ছে। এখন আর মাসের পর মাস বছরের পর বছর চলতে থাকা ধারাবাহিক গুলির তুলনায় ছোট গল্পকে দেখতে বেশি পছন্দ করছেন দর্শকরা।

তাদের এই চাহিদা পূরণ করার লক্ষ্য নিয়েই তৈরি হয়েছে ওয়েব সিরিজ। যেখানে খুব অল্প সময়ের মধ্যে একটি গোটা গল্পের স্বাদ গ্রহণ করতে পারেন দর্শক মহল। আর যেহেতু সবার কাছে সবসময় টেলিভিশনের সামনে বসার ফুরসত থাকে না তাই এবার মুঠোফোনে সেই আনন্দ আস্বাদনের সুযোগ করে দিয়েছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম।

বানানো গল্পের তুলনায় সত্যিকারের ঘটে যাওয়া কাহিনী গুলিকে নাটক আকারে দেখতে বেশ পছন্দ করেন দর্শকরা। তাই বর্তমানে অনেক ওয়েব সিরিজিই সত্য ঘটনাকে অবলম্বন করে তৈরি করা হচ্ছে। এই সমস্ত প্রজেক্ট গুলির উদ্দেশ্য সে বিষয়টি সম্পর্কে মানুষকে অবগত করা এবং একই সাথে বিনোদন প্রদান করা। আর এমনই একটি প্রজেক্টে এবার একসাথে কাজ করতে চলেছেন বাংলা ধারাবাহিকের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী।

পিলভিট টাইগার রিজার্ভের ঘটনাটিকে কেন্দ্র করে আসছে একটি নতুন ওয়েব সিরিজ যার নাম পিলকুঞ্জ। সিরিজটির পরিচালনার দায়িত্ব রয়েছে অর্ণব রিঙ্গো বন্দোপাধ্যায়। আর এই ওয়েব সিরিজেই একসঙ্গে প্রথমবার জুটি হিসেবে কাজ করতে চলেছেন শন বন্দ্যোপাধ্যায় এবং তৃনা সাহা। সাংবাদিক সিদ্ধার্থের ভূমিকায় দেখা যাবে শনকে এবং তৃনাকে দেখা যাবে গ্রামের ডাক্তার বিদিতার চরিত্রে।

এই ওয়েব সিরিজটির প্রসঙ্গে পরিচালক রিঙ্গো বলেন, “উত্তরপ্রদেশের এই অভয়ারণ্যে ২০১৭ সালে এই ঘটনা যেভাবে সারা দেশকে নড়িয়ে দিয়েছিল তা নিয়েই এই গল্প। শুধু ক্ষতিপূরণের টাকা পেতে স্বেচ্ছায় মৃত্যুবরণ করেছিল মানুষ। পরবর্তীকালে সরকারের কড়া পদক্ষেপে এই ঘটনা বন্ধ হয়। পরিচালক হিসেবে এই ঘটনা নিয়ে কাজ করতে পারা আমার জন্য এক দুর্দান্ত অভিজ্ঞতা।” এই সিরিজের রোমাঞ্চকর গল্প এবং তৃনা শনের জুটি দেখার জন্য উৎসুক দর্শক মহল।

Back to top button