দর্শকদের জন্য দুঃসংবাদ!আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা করলো বাংলার জনপ্রিয় অভিনেত্রী!

বৃহস্পতিবার ঘটে গেল এক ভয়ঙ্কর ঘটনা। কোন এক অজানা কারণে নিজেকে শেষ করে দেওয়ার চেষ্টা করলেন জনপ্রিয় অভিনেত্রী (Actress)। দেড় বছরের প্রেমে প্রতারণা! এটাই কি আসল কারণ? নাকি এর পিছনে রয়েছে অন্য কোন রহস্য? সাময়িক সুস্থ হয়ে লাইভে এসে নিজের মুখেই সবটা খোলসা করলেন অভিনেত্রী।

অশান্তির জেরেই নাকি আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় তানজিন তিশা। বাংলাদেশের এক জনপ্রিয় অভিনেতা ফারহানের সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তার। সেই সম্পর্ক ভেঙে যাওয়াতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি এমনটাই রোটেছে দর্শক মহলে। তবে আসল কারণটা নিজের মুখেই জানালেন অভিনেত্রী।

বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিশার ঘনিষ্টজনরা জানিয়েছেন, বুধবার মধ্যরাতে রাজারবাগে নিজের বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তার অন অবস্থার কথা শুনে রীতিমতো ভয়ে শিউরে উঠছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। তিনি যে এমন কিছু ঘটাতে পারেন সেটা ভাবতেও পারেননি কেউ। ঠিক কি কারনে নিজের সাথে এমনটা করলে অভিনেত্রী? সবটাই কি সম্পর্ক ঘটিত কারণ নাকি এর পেছনে আছে অন্য কিছু?

Pin on tanjin tisha

একটু সুস্থ হয়ে অভিনেত্রী লাইভে আসেন। সেখানে তিনি দর্শকদের জানান, দু বছর আগে তার বাবা মারা যায়। তার বাবা তাকে খুব শক্ত করে তৈরি করেছিলেন। তবে এই দিন রাতে তার ফেসবুক আইডি হ্যাক হয়ে যায় যার দরুন তার মধ্যে একটা ট্রমার সৃষ্টি হয়। তাই তিনি ঘুমানোর জন্য বেশ কিছু ঘুমের ওষুধ খেয়ে নেন। তবে সেটা এতটা ওভার-ডোজ হয়ে যাবে তিনি নিজেও বুঝতে পারেননি।

Back to top button